bdlive24

না ফেরার দেশে কণ্ঠশিল্পী বাপ্পী

বুধবার সেপ্টেম্বর ১৩, ২০১৭, ১০:১০ এএম.


না ফেরার দেশে কণ্ঠশিল্পী বাপ্পী

বিডিলাইভ ডেস্ক: চ্যানেল আই তারকা কণ্ঠশিল্পী এম এইচ বাপ্পী মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৮ বছর। রংপুর নগরীর মাহিগঞ্জ পশ্চিম খাসবাগে নানা বাড়িতে ঘুমন্ত অবস্থায় মারা যান তিনি।

বাপ্পীর নানি মনোয়ারা বেগম জানান, ছোট থেকেই বাপ্পী আমার কাছে মানুষ হয়েছে। তার বাবা-মা আলাদা থাকায় আমি বাপ্পীকে আমার কাছে রেখে মানুষ করেছি। বাপ্পীর বাবা কুমিল্লায় আর মা নারায়ণগঞ্জে থাকেন।

তিনি বলেন, সোমবার ভোরে গানের অনুষ্ঠান করে রাত ১টায় বাড়ি ফিরে বাপ্পী। এরপর খাওয়া দাওয়া সেরে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে সে। গতকাল মঙ্গলবার সকাল ১১টা পর্যন্ত ঘুম থেকে না ওঠায় তিনি বাপ্পীকে ডাকতে থাকেন। কিন্তু কোনো সাড়া শব্দ না পেয়ে লোকজনকে ডেকে দরজা ভেঙে দেখেন বাপ্পীর শরীর ঠান্ডা হয়ে গেছে। দ্রুত ডাক্তারকে খবর দেয়া হলে ডাক্তার এসে জানান অনেক আগেই তার মৃত্যু হয়েছে।

বাপ্পীর কোনো অসুখ-বিসুখ ছিল না বলে উল্লেখ করে নানি মনোয়ারা বেগম জানান, সে খুব ভালো ছেলে ছিল। আকস্মিকভাবে তার মৃত্যুতে তিনিও ভেঙে পড়েছেন। ডাক্তার জানিয়েছেন সম্ভবত হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।

এদিকে, বাপ্পীর মৃত্যুতে রংপুরের বিভিন্ন সাংষ্কৃতিক-সামাজিক সংগঠনের নেতাকর্মী ও শিল্পীরা গভীর শোক প্রকাশ করেছেন। চ্যানেল আই মিউজিক প্রিমিয়ার লিগের কণ্ঠশিল্পী বাপ্পী।


ঢাকা, সেপ্টেম্বর ১৩(বিডিলাইভ২৪)// জে এস
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.