bdlive24

মালয়েশিয়ায় বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের আলোচনা সভা

বুধবার সেপ্টেম্বর ১৩, ২০১৭, ১২:২০ পিএম.


মালয়েশিয়ায় বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের আলোচনা সভা

প্রবাসী ডেস্ক: সাম্প্রতিক সময়ের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোয় মালয়েশিয়াস্থ বিভিন্ন দল ও সংগঠনকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব মালয়েশিয়ার নেতারা। রাজধানী কুয়ালালামপুরের বুকিত বিনতাং এ এক আলোচনা সভায় তারা এ অভিনন্দন জানান।

সংগঠনটির যুগ্ম-সাধারণ সম্পাদক এনটিভি’র মালয়েশিয়া প্রতিনিধি কায়সার হামিদ হান্নানের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি এস এম রহমান পারভেজ।

এ সময় সংক্ষিপ্ত আলোচনায় এটিএনবাংলা ও এটিএননিউজে’র মালয়েশিয়া প্রতিনিধি এস এম রহমান পারভেজ বলেন, প্রবাসে থেকেও আমরা সবসময় দেশের মানুষের পাশে আছি সেটি আরো একবার প্রমানিত হলো। বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ানোয় কমিউনিটি প্রেসক্লাবের পক্ষ থেকে মালয়েশিয়াস্থ বিভিন্ন দল ও সংগঠনগুলোকে ধন্যবাদ জানান তিনি।

সভায় আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি আমিনুল ইসলাম রতন, রফিকুল ইসলাম, আরটিভি’র মালয়েশিয়া প্রতিনিধি মোস্তফা ইমরান রাজু, দপ্তর সম্পাদক একাত্তর টিভি’র শামছুজ্জামান নাঈম ও সময় টিভি’র আব্দুল কাদের।

বক্তারা রোহিঙ্গা নির্যাতন বন্ধ এবং বাংলাদেশে আশ্রিত রোহিঙ্গাদের অচিরেই ফিরিয়ে নিয়ে নিরাপদ বাসস্থানের সুযোগ করে দেয়ার আহ্বান জানান।

রোহিঙ্গা ইস্যু নিয়ে খুব শিগগির একটি মুক্ত আলোচনা অনুষ্ঠান আয়োজনেরও সিদ্ধান্ত হয় কমিউনিটি প্রেসক্লাবের এ সভায়।


ঢাকা, সেপ্টেম্বর ১৩(বিডিলাইভ২৪)// জে এস
 
        print

এই বিভাগের আরও কিছু খবর







মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.