সর্বশেষ
শুক্রবার ১০ই ফাল্গুন ১৪২৪ | ২৩ ফেব্রুয়ারি ২০১৮

রেগে গিয়ে টুইটারে যা বললেন প্রিয়াঙ্কা

2017-09-13 13:27:21

1526369522_1505287641.jpg
বিডিলাইভ ডেস্ক :
বলিউডের রুপালি পর্দায় রূপের দ্যুতি ছড়ানো তারকা প্রিয়াঙ্কা চোপড়া। কণ্ঠশিল্পী হিসেবেও পেয়েছেন দুনিয়া জোড়া খ্যাতি, ২০০০ সালে তিনি মিস ওয়ার্ল্ড উপাধি লাভ করেন। ২০০২ সালে তামিল ঠামিজান চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেকের পর থেকে তার ঝুলিতে উঠেছে একাধিক পুরস্কার।

তবে তিনি শুধু শোবিজ তারকা হিসেবে পরিচিত নন, বিভিন্ন সংগঠনের হয়ে সমাজ সেবামূলক কাজেও অংশ নেন। আন্তর্জাতিক সংস্থা ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে দীর্ঘ ১২ বছর ধরে কাজ করছেন তিনি। সম্প্রতি ইউনিসেফের দূত হিসেবেই জর্ডানের শিশুদের শিক্ষার ব্যাপারে সচেতন করে তুলতে একটি অনুষ্ঠানে যোগ দেন প্রিয়াঙ্কা।

বিষয়টি তিনি তার ব্যক্তিগত টুইটার একাউন্টে প্রকাশ করেন। এরপর বেশ কয়েকজন ভক্ত তাকে নিয়ে উপহাস ও বিকৃত মন্তব্য করেন। কিন্তু এ ঘটনায় নীরব থাকেননি প্রিয়াঙ্কা।

তিনিও পাল্টা জবাব দিয়ে বলেন, ‘প্রায় ১২ বছর ধরে ইউনিসেফের সাথে কাজ করছি। নানা সময় নানা স্থানে ঘুরে বেড়াতে হয়। যারা আমার এসব নিয়ে খুঁত ধরেন, তারা কি কখনো একটা দুস্থ শিশুর জন্যও কিছু করেছেন?’

প্রিয়াংকার এমন হঠাৎ রেগে যাওয়ায় অবাক হয়েছেন ভক্তরাও। অনেকেই ধারণা করছেন, ধৈর্যের সীমা আর ধরে রাখতে পারেননি তিনি। তাছাড়া ঠোঁটকাটা হিসেবেও সুনাম রয়েছে ‘দেশী গার্ল’ খ্যাত এই অভিনেত্রীর।

ঢাকা, 2017-09-13 13:27:21 (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি 0 বার পড়া হয়েছে