সর্বশেষ
সোমবার ১১ই আষাঢ় ১৪২৫ | ২৫ জুন ২০১৮

'মেসিকে দলে পেয়েছি, আমি সত্যিই ভাগ্যবান'

বুধবার, সেপ্টেম্বর ১৩, ২০১৭

1701530986_1505302793.jpg
বিডিলাইভ ডেস্ক :
নেইমার চলে যাওয়ার পর মৌসুম শুরুর আগের কয়েকটি ম্যাচে হারে বার্সেলোনা। ছন্দে ছিলেন না মেসিও। অনেকেই দাবি করেছিলেন, নেইমারকে হারিয়ে দিশেহারা মেসি ও বার্সেলোনা। ধারণা করা হচ্ছিল, এই ক্ষতি পুষিয়ে নিতে দেরি হবে বার্সার।

কিন্তু সেই ধারণাকে ভুল প্রমাণ করলেন মেসি একাই। লা লিগা ও চ্যাম্পিয়নস লীগের শুরু থেকেই স্ব-মহিমায় জ্বলে উঠা মেসিতে জয় পাচ্ছে বার্সেলোনা। গতকালও যুভেন্টাসের বিপক্ষে ম্যাচে জোড়া গোল করেছেন ও করিয়েছেন একটি। মেসি জাদুতে তাই জুভেন্টাসের বিপক্ষে প্রতিশোধটাও আসলো ৩-০ গোলের জয়ে। ইতালির এই দলের কাছে হেরেই গত আসরের শেষ আট থেকে বিদায় নিয়েছিল বার্সেলোনা।

আর্জেন্টিনার এই তারকা ফরোয়ার্ডের খেলা উপভোগ করতে পেরে তাই কৃতজ্ঞ বার্সেলোনার কোচ ভালভারদে।

বার্সার দায়িত্ব নেয়ার আগে স্পেনেরই দল এস্পানিওল, ভিয়ারিয়াল, ভ্যালেন্সিয়া ও অ্যাথলেটিক বিলবাওয়ের কোচ থাকার সময় মেসির মুখোমুখি হতে হয়েছিল তাকে। সেই সময়ের কথাই মনে করলেন এই কোচ, আমি মেসির বিপক্ষে অনেকবার ভুগেছি, এখন তাকে আমার দলে পেয়ে আমি যথেষ্ট ভাগ্যবান। তার কাছে বল থাকলে আপনার সবসময় মনে হয়, আমাদের জন্য ভালো কিছুই ঘটতে পারে।

অনেক ক্লাবে দায়িত্ব পালন করে আসা ভালভেরদের মতে মেসির ক্ষেত্রে পজিশনও কোনো ব্যাপার না।

ভালভেরদে বলেন, সে এমন একটা খেলোয়াড় যে কোনো পজিশনে খেলতে পারে এবং সে গোল করতে পারে। যেখানেই সে থাকুক না কেন তার খেলার মান সবসময় একই রকম। 

ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ১৩, ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন