bdlive24

বৃহস্পতিবার শুরু বিশ্বকাপের টিকিট বিক্রি

বুধবার সেপ্টেম্বর ১৩, ২০১৭, ০৬:৩১ পিএম.


বৃহস্পতিবার শুরু বিশ্বকাপের টিকিট বিক্রি

বিডিলাইভ ডেস্ক: বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে রাশিয়া বিশ্বকাপের টিকিট বিক্রি। এক বিবৃতিতে এমন খবর জানিয়েছে ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রণ সংস্থা ফিফা।

বিশ্বকাপে সবচেয়ে কম মূল্যের টিকিট হচ্ছে ১০৫ ডলারের। তাও গ্রুপ পর্বের ম্যাচগুলোর। সবচেয়ে বেশি মূল্যের টিকিট হচ্ছে ফাইনাল ম্যাচের। মূল্য ১১০০ ডলার। বাংলাদেশি মুদ্রায় সর্বোচ্চ টিকিটের মূল্য ৮৯ হাজার টাকা। আর সর্বনিম্ন টিকিট ৮ হাজার ৪৯৮ টাকা।

এ সম্পর্কে এক বিবৃতিতে ফিফা জানিয়েছে, বৃহস্পতিবার থেকে অনলাইনে ছাড়া হচ্ছে বিশ্বকাপের টিকিট। ওয়েবসাইটের মাধ্যমে দুই ধাপে টিকিট বিক্রি হবে। প্রথম ধাপে টিকিট বিক্রি শেষ হয়ে গেলে দ্বিতীয় ধাপে যাওয়া লাগবে না। প্রথম ধাপে বিক্রি শেষ না হলেই কেবল দ্বিতীয় ধাপে যাবে।

প্রথম ধাপের আবেদনের সময়সীমা ১৪ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর পর্যন্ত। এই ধাপে ভক্তরা নির্দিষ্ট ভেন্যুতে জাতীয় দলকে বাছাই করে স্বতন্ত্র ম্যাচের জন্য টিকিটের জন্য আবেদন করতে পারবেন। প্রথম ধাপের এই আবেদন শুধুমাত্র ফিফার ওয়েবসাইটে গিয়ে করতে হবে। টিকিট প্রাপ্তির নিশ্চয়তা আগামী ১৬ নভেম্বরের মধ্যে জানিয়ে দেওয়া হবে।

দ্বিতীয় ধাপের টিকিট বিক্রি শুরু হবে কয়েকটি মেয়াদে। প্রথমটি আগামী ৫ ডিসেম্বর থেকে শুরু হয়ে ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে। এ ক্ষেত্রে ড্রয়ের মাধ্যমে জেতা ভাগ্যবানরা বিশ্বকাপের টিকিট পাবেন।

উল্লেখ্য, আগামী বছরের জুনে রাশিয়ায় বসছে বিশ্বকাপ ফুটবলের জমজমাট আসর।


ঢাকা, সেপ্টেম্বর ১৩(বিডিলাইভ২৪)// ম. উ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.