সর্বশেষ
শনিবার ৯ই আষাঢ় ১৪২৫ | ২৩ জুন ২০১৮

বাকৃবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

বুধবার, সেপ্টেম্বর ১৩, ২০১৭

673781920_1505308865.jpg
বাকৃবি প্রতিনিধি :
স্বতন্ত্র অর্গানোগ্রাম দ্রুত বাস্তবায়নের লক্ষে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) এক বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে পশুপালন অনুষদের শিক্ষার্থীরা।

আজ বুধবার বেলা ১২টার দিকে পশুপালন ছাত্র সমিতির আয়োজনে ওই বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়।

বিক্ষোভ মিছিলটি পশুপালন অনুষদ থেকে শুরু হয়ে শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনের সামনে এসে শেষ হয় এবং সেখানে তারা মানববন্ধন করেন।

পশুপালন ছাত্র সমিতির সাধারণ সম্পাদক মো. কামরুল হাসানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন পশুপালন ছাত্র সমিতির সহ-সভাপতি ইশতিয়াক আহম্মদ পিহান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ্ আল নোমানসহ বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা।

জানা যায়, নতুন অর্গানোগ্রাম অনুসারে প্রতিটি উপজেলায় প্রাণিজ সম্পদ সম্প্রসারণ কর্মকর্তা হিসেবে পশুপালন গ্র্যাজুয়েটদের নিয়োগ দেওয়ার কথা এবং প্রতিটি উপজেলায় পশু চিকিৎসক হিসেবে ডিভিএম গ্র্যাজুয়েটদের নিয়োগ দেওয়ার কথা। ডিভিএম ডিগ্রিধারীরাও উপজেলা প্রাণিজ সম্পদ সম্প্রসারণ কর্মকর্তা পদে কাজ করার দাবি করায় অর্গানোগ্রাম বাস্তবায়নে বিলম্ব হচ্ছে।

মানববন্ধনে বক্তরা বলেন, পশুপালন গ্র্যাজুয়েটদের যথাযথ মর্যাদা দিয়ে এবং উপজেলা প্রাণিজ সম্পদ সম্প্রসারণ কর্মকর্তা পদটি শুধু পশুপালন গ্র্যাজুয়েটদের জন্যে নির্ধারিত করে দ্রুত নতুন অর্গানোগ্রাম বাস্তবায়ন করা হোক।



ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ১৩, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস এ এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন