সর্বশেষ
সোমবার ৬ই ফাল্গুন ১৪২৪ | ১৯ ফেব্রুয়ারি ২০১৮

বাঁশখালীতে নারী-শিশুসহ ২৬ রোহিঙ্গা আটক

2017-09-13 19:34:12

1180911656_1505309652.jpg
চট্টগ্রাম ব্যুরো :
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাধনপুর, চাম্বল ও ছনুয়া এলাকায় মিয়ানমারে সহিংস ঘটনায় জীবন বাঁচাতে টেকনাফ সীমান্ত হয়ে বাংলাদেশে পালিয়ে আসা নারী, শিশুসহ ২৬ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, মিয়ানমারের আখিয়াব জেলার মংডু এলাকার খুইল্লা মিয়া (৫৫), লায়লা খাতুন (৫০), সুরমা জান (৪২),জালাল উদ্দিন (৩৫), মো. ওসমান (৩২), হারুনুর রশীদ (২৭),আনোয়ারা বেগম (২২), হাজেরা বেগম (২৫), মনিরা বেগম (৩৫), গুনাইয়া বেগম (২০), আইয়াস (২৩), এমরান (২০), হামিরা বেগম (২১), ওমাইদ (২৮), আনোয়ার সাদেক (১৮), হাবিবা বেগম (৮), ওমর ফারুক (১৩) এবং রিজোয়ান (১০)। এরমধ্যে কয়েকজনের নাম রিপোর্ট লেখা পর্যন্ত পাওয়া যায়নি।

এ বিষয়ে বাঁশখালী থানার ওসি মো. আলমগীর হোসেন বলেন, উপজেলার বিভিন্ন স্থানে অনুপ্রবেশকারী রোহিঙ্গাদের অবস্থান নির্ণয়ের জন্য জনপ্রতিনিধি ও এলাকাবাসীর সহযোগিতা চাওয়া হয়। এর প্রেক্ষিতে বাণিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকার সহযোগিতায় সাধনপুর থেকে নারী-শিশুসহ ১৮ জন, ছনুয়া থেকে ৬ জন এবং চাম্বল এলাকা থেকে ২জনকে আটক করা হয়েছে। তাদের নিবন্ধন কার্যক্রমের জন্য কক্সবাজার জেলার উখিয়ার কুতুপালং ক্যাম্পে পাঠিয়ে দেয়া হয়েছে।

ঢাকা, 2017-09-13 19:34:12 (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি 0 বার পড়া হয়েছে