bdlive24

নিয়তি নিভিয়ে দিল ক্রিকেটার রবিউলের জীবনপ্রদীপ

বুধবার সেপ্টেম্বর ১৩, ২০১৭, ০৮:৫২ পিএম.


নিয়তি নিভিয়ে দিল ক্রিকেটার রবিউলের জীবনপ্রদীপ

বিডিলাইভ রিপোর্ট: পৃথিবীর মায়া ত্যাগ করে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন কুমিল্লার তরুণ ক্রিকেটার রবিউল আলম। মঙ্গলবার বিকাল ৪টায় ঢাকার সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাতেই মৃত্যুবরণ করেন তিনি। মাত্র ২৪ বছর বয়সেই রবিউলের জীবনপ্রদীপ নিভিয়ে দিল নিয়তি।

পারিবারিক সূত্রে জানা যায়, গত আগস্টে অনুশীলনের সময় গুরুতর অসুস্থ হয়ে পড়লে দ্রুত হাসপাতালে নেওয়া হয় তাকে। পরে জানা যায় রবিউলের দুটি কিডনিই নষ্ট! দেশে চিকিৎসার পর গত ডিসেম্বরে ভারতে নেওয়া হয়েছিল রবিউলকে। সেখান থেকে আবারও ফিরিয়ে আনা হয় দেশে। পরিবার থেকে একটি কিডনি প্রতিস্থাপনের ব্যবস্থা হলেও রবিউলের সামনে বাধা হয়ে দাঁড়ায় টাকা। এ নিয়ে একটি জাতীয় দৈনিকে প্রতিবেদন প্রকাশিত হলে অনেকে সহায়তার হাত বাড়িয়ে দেন। তখন বেশ কয়েকটি সংবাদমাধ্যম গুরুত্বসহকারে এই সংবাদ পরিবেশন করে। ডাক্তারদের চেষ্টায় সেরেও উঠেছিলেন রবিউল। গত জুনে বাড়ি ফিরে যান।

এর মধ্যে খেলার মাঠেও যেতে শুরু করেছিলেন। কিন্তু নিয়তিই জিতলেন সেই খেলায়। ঈদুল আজহার সপ্তাহখানেক আগে আবারও গুরুতর অসুস্থ হয়ে পড়েন রবিউল। ঢাকায় আনার পর জানা যায় তার রক্তে সংক্রমণ হয়েছে! অবশেষে সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে মঙ্গলবার বিকেলে না ফেরার দেশে পাড়ি জমান রবিউল। অকালেই থেমে যায় এক সম্ভাবনাময় পেসারের জীবন!

উল্লেখ্য, কুমিল্লার এই তরুণ স্বপ্ন দেখছিল জাতীয় দলে খেলার। ২০১৫ সালে কুমিল্লা জেলা প্রিমিয়ার লিগে সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে 'পেসার হান্ট' এ কুমিল্লা অঞ্চলের সেরা বোলার হয়েছিলেন।


ঢাকা, সেপ্টেম্বর ১৩(বিডিলাইভ২৪)// এ এম
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.