সর্বশেষ
শনিবার ৯ই আষাঢ় ১৪২৫ | ২৩ জুন ২০১৮

রাজনীতিতে ফিরলেন এমপি প্রার্থী মানিক

বুধবার, সেপ্টেম্বর ১৩, ২০১৭

1601436258_1505317113.jpg
নোয়াখালী প্রতিনিধি :
দীর্ঘদিন থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা শেষে আবারও রাজনীতিতে ফিরলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও সোনাইমুড়ি-সেনবাগ আসন থেকে এমপি প্রার্থী আতাউর রহমান মানিক।

বুধবার দুপুরে তিনি তার সেনবাগস্থ বাড়িতে আসেন। সেখানে হাজার হাজার নেতাকর্মী তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

আগামী ২৩শে সেপ্টেম্বর সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সেখানে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ দলের শীর্ষ নেতৃবৃন্দ। এ উপলক্ষে দলকে সাংগঠনিকভাবে তৈরি করার দায়িত্ব রয়েছে তার উপর।

সেনবাগের রাজনীতিকে নতুন মেরু করণে কাজ করে যাচ্ছেন আতাউর রহমান মানিক। দীর্ঘদিন থেকে চলমান জাফর-টিপুর দ্বন্দ্ব তারই হাতে অবসান হয়।

সেনবাগ উপজেলা আওয়ামী লীগ কমিটি, সম্মেলন প্রস্তুতি কমিটি গঠনের মধ্য দিয়ে আওয়ামী লীগকে নতুন রুপ দেওয়ার জন্য কাজ করে যাচ্ছেন তিনি। আতাউর রহমান মানিক নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী) আসন থেকে আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী। মনোনয়নের ব্যাপারে তিনি অনেকটা এগিয়ে রয়েছেন বলে জানিয়েছে আওয়ামী লীগ হাইকমান্ড।

নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায় জনপ্রিয়তার শীর্ষেও রয়েছেন তিনি। দলীয় বিভিন্ন সভা-সমাবেশ থেকে শুরু করে দলকে গোছানোর জন্য তিনি ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন।

ঢাকা, বুধবার, সেপ্টেম্বর ১৩, ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন