সর্বশেষ
শুক্রবার ৮ই আষাঢ় ১৪২৫ | ২২ জুন ২০১৮

অপরাধ রোনালদোর সমান, তবুও পার পেলেন মেসি

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৪, ২০১৭

1016188662_1505364644.jpg
বিডিলাইভ রিপোর্ট :
মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগ মাতান লিওনেল মেসি এবং নেইমার। একই দিনে আবার বিতর্কেও জড়িয়ে পড়লেন দুই তারকা। মেসির বিরুদ্ধে অভিযোগ উঠেছে রেফারিকে ধাক্কা মারার। নেইমার কথা কাটাকাটিতে জড়িয়ে পড়লেন বিপক্ষের এক তরুণ ফুটবলারের সঙ্গে। বড় অপরাধ করেও শুধু হলুদ কার্ডে পার পেয়ে গেলেন মেসি!

মিডফিল্ডে মেসিকে ফাউল করেছিলেন য়ুভেন্তাসের মিরালেন পিয়ানিচ। আর সেই থেকে মেসির সঙ্গে ঝামেলার সূত্রপাত।  উত্তেজিত মেসি এর পরে রেফারির কাছে ছুটে গিয়ে দাবি করতে থাকেন, কার্ড দেখানো হোক পিয়ানিচকে। রেফারি অবশ্য মেসির অনুরোধ না শুনে ঘুরে হাঁটতে শুরু করে দেন। উত্তেজিত মেসি পিছন থেকে এসে রেফারির ঘাড় ধরেন। এর পরে রেফারি হলুদ কার্ড দেখান মেসিকে।

সোশ্যাল মিডিয়ায় অনেকে প্রশ্ন তুলতে শুরু করে দেন, প্রায় একই ধরনের অপরাধ করে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে যদি পাঁচ ম্যাচ সাসপেন্ড হতে হয়, তা হলে মেসি কী ভাবে বেঁচে গেলেন?

তবে ফুটবল বিশেষজ্ঞদেরও কেউ কেউ মনে করছেন, মেসিকে লাল কার্ড দেখানো হলেও অন্যায় হতো না।

ওদিকে, প্যারিস সেন্ট জার্মেই বনাম সেল্টিকের ম্যাচে নেইমারকে বার কয়েক ফাউল করেছিলেন ডিফেন্ডার অ্যান্থনি। এর পর নেইমার এক বার মাটিতে পড়ে গেলে দেখা যায়, অ্যান্থনি তার দিকে তাকিয়ে হাসছেন। উত্তেজিত নেইমার উঠে এসে সেল্টিক ডিফেন্ডারকে কিছু বলেন। হাত দিয়ে স্কোরবোর্ডের দিকে ইশারাও করেন। ওই সময় পিএসজি ৩-০ গোলে এগিয়ে ছিল।

ঢাকা, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৪, ২০১৭ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন