সর্বশেষ
শনিবার ১১ই ফাল্গুন ১৪২৪ | ২৪ ফেব্রুয়ারি ২০১৮

সোর্স নজরুলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

2017-09-14 14:22:58

1823007159_1505377378.jpg
সাতক্ষীরা প্রতিনিধি :
সাতক্ষীরার দেবহাটায় আইনশৃঙ্খলা বাহিনীর সোর্স নজরুল হত্যাকাণ্ডের ১৫ দিন পরে শহরের রসুলপুর কবরস্থান থেকে তার মরদেহ উত্তোলন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা সদর থানা ও দেবহাটা থানার পুলিশ যৌথভাবে শহরের রসলপুরস্থ কবরস্থান থেকে মরদেহ উত্তোলন করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

দেবহাটা থানার এস আই ও মামলার তদন্তকারি কর্মকর্তা ইয়ামিন আলী জানান, আদালতের নির্দেশনা মোতাবেক নজরুলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া মামলাটির তদন্ত কাজের বেশ অগ্রগতি আছে। অচিরেই দুস্কৃতিকারিদের গ্রেপ্তার করা হবে।

উল্লেখ্য, গত ৩০ আগস্ট রাত সাড়ে নয়টার দিকে দুস্কৃতিকারীরা আইন শৃঙ্খলা বাহিনীর কথিত সোর্স দেবহাটার কুলিয়া গ্রামের নজরুল ইসলামকে পিটিয়ে হত্যার পর তার মরদেহ সখিপুর হাসপাতাল চত্বরে রেখে পালিয়ে যায়। মরদেহ বিকৃত হওয়া ও বিদ্যুৎ না থাকায় তাকে চিনতে পারেননি এলাকার কেউ। পরদিন সাতক্ষীরা পৌরসভার রসুলপুর কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

ফেসবুকে দেবহাটা উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকনের দেয়া একটি ছবিযুক্ত পোস্ট দেখে নজরুলকে চিনতে পারে তার পরিবারের সদস্যরা। এ ঘটনায় ৪ সেপ্টেম্বর নজরুলের পিতা মোক্তার মোড়ল বাদী হয়ে মাহাবুব আলম খোকনসহ ৪ জনকে আসামি করে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হত্যা মামলা দায়ের করেন।

আদালত মামলাটি আমলে নিয়ে তদন্ত প্রতিবেদন দেয়ার জন্য দেবহাটা থানার ওসিকে নির্দেশ দেন। একই সাথে রসুলপুর কবরস্থান থেকে নজরুলের মরদেহ তুলে পরিবারের নিকট হস্তান্তরের আদেশ দেন।

ঢাকা, 2017-09-14 14:22:58 (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি 0 বার পড়া হয়েছে