সর্বশেষ
রবিবার ১০ই আষাঢ় ১৪২৫ | ২৪ জুন ২০১৮

ঈদের বিরতি কাটিয়ে কাজে ফিরেছেন মাহী

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৪, ২০১৭

641528252_1505382952.jpg
বিনোদন ডেস্ক :
ঢাকাইয়া চলচ্চিত্রের শীর্ষ নায়িকা মাহিয়া মাহীর ছবি মুক্তির সংখ্যাটা আগের থেকে এখন বেশ কমে গেছে। ঈদেও মুক্তি পাচ্ছে না তেমন কোনো চলচ্চিত্র। মাঝে মাঝে শুটিং সেটে তাকে দেখা গেলেও হঠাৎ আবার সব কিছুর বাইরে তিনি। বিয়ের পর থেকেই অনেকটা এভাবেই চলছে তার সিডিউল।

তবে ঈদ বিরতির পর আবারও শুটিং শুরু করতে যাচ্ছেন মাহী। পাশাপাশি খবর হচ্ছে আগামী মাসে মুক্তি পাচ্ছে তার নতুন চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’। ছবিটির ট্রেলর এরইমধ্যে ইউটিউবে ভালো সাড়া ফেলেছে। এখন মুক্তির পর দর্শকের প্রতিক্রিয়া দেখার পালা।
 
চলতি সময়ে ক্যারিয়ার ও ব্যস্ততা নিয়ে মাহী বলেন, ‘চলচ্চিত্রে আমি বরাবরই নিয়মিত আছি। ঢালাওভাবে কাজ আমি কখনোই করিনি। এখনও করছি না। দর্শক গ্রহণযোগ্যতার বিষয়টি মাথায় রেখেই আমি কাজগুলো করে থাকি। ঈদের বিরতি কাটিয়ে আবারও কাজে ফিরছি। এখন আবারও চলচ্চিত্র নিয়ে ব্যস্ত থাকবো।’
 
সম্প্রতি শাহনেওয়াজ শানুর ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির শুটিং করছেন মাহী। এই মুহূর্তে ছবিটির শেষ ভাগের শুটিং চলছে। ছবিটিতে তার বিপরীতে দেখা যাবে বাপ্পিকে। এছাড়াও সাইমন সাদিকের বিপরীতে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ছবির শুটিং শেষ করেছেন মাহী।




ঢাকা, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৪, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন