bdlive24

কোম্পানীগঞ্জে রোহিঙ্গাদের ওপর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

বৃহস্পতিবার সেপ্টেম্বর ১৪, ২০১৭, ০৪:০০ পিএম.


কোম্পানীগঞ্জে রোহিঙ্গাদের ওপর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জে পাঠক ফোরাম ও শিক্ষাবার্তা ডট কম এর উদ্যোগে মায়ানমার সরকারি বহিনী কর্তৃক দেশটির আরাকান রাজ্যের বাংলা ভাষা-ভাষী মুসলিম জনগোষ্ঠি রোহিঙ্গাদের উপর নির্যাতনের প্রতিবাদে মনববন্ধন কর্মসূচী ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সম্মুখে এ কর্মসূচী ও বিক্ষোভ সমাবেশ পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচীর পর শিক্ষাবার্তা পাঠক ফোরামের আহব্বায়ক রহমত উল্যার সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সভাপতি প্রশান্ত সুভাষ চন্দ, সকালের নোয়াখালীর সম্পাদক ও প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সাধারণ সম্পাদক হাসান ইমাম রাসেল, ডিজিটাল নোয়াখালীর প্রকাশক ও সম্পাদক ইকবাল হোসেন মজনু, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সামছুদ্দিন নোমান, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নূর এ মাওলা রাজু গতি মডেল একাডেমির অধ্যক্ষ সুশেন চন্দ্র, আল হেরা মডেল একাডেমীর অধ্যক্ষ নূর উদ্দিনসহ প্রমুখ।

সমাবেশে বক্তারা অবিলম্বে মায়ানমারে মুসলিম জনগোষ্ঠিদের উপর নির্যাতন বন্ধ করে স্থায়ী শান্তি ফিরিয়ে আনার জন্য মায়ানমার সরকারের প্রতি আহব্বান জানানো হয়। মায়ানমারে মুসলিম গণহত্যার কাজে মায়ানমার সরকারী বাহিনীর সংশ্লিষ্টতা থাকায় সে দেশের সর্বোচ্চ রাজনৈতিক নেতা অং সান সুচীর বিরুদ্ধে বিষোদাগার করে হত্যাযজ্ঞের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশে অবস্থানরত নির্যাতিত রোহিঙ্গাদের পাশে দাঁড়ানোর জন্য আন্তর্জাতিক নেতাদের প্রতি আহব্বান জানানো হয়। পাশাপাশি বাংলাদেশে অবস্থানরত রোহিঙ্গাদের প্রতি সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হসিনাকে ধন্যবাদ জানানো হয়।


ঢাকা, সেপ্টেম্বর ১৪(বিডিলাইভ২৪)// জে এস
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.