সর্বশেষ
রবিবার ৭ই শ্রাবণ ১৪২৫ | ২২ জুলাই ২০১৮

রোববার সিলেট সমিতির ঈদ পুনর্মিলনী, গাইবেন পূজা চ্যাটার্জি

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৯, ২০১৭

1774880353_1505835870.jpg
বিডিলাইভ রিপোর্ট :
জাঁকজমকভাবে ঈদ পুনর্মিলনী উৎসবের আয়োজন করছে সিলেট জেলা সমিতি, মন্ট্রিয়েল| জ্যাঁ থ্যালনস্থ সালাতিন ব্যাঙ্কুইট হলে আগামী ২৪ সেপ্টেম্বর রোববার সন্ধ্যা সাড়ে পাঁচটায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে সংগীত পরিবেশন করবেন ভারত থেকে উড়ে আসা শিল্পি পূজা চ্যাটার্জি।

এটি হবে ইন্ডিয়ান আইডল খ্যাত, বলিউড ও টালিউড এর প্লেব্যাক সিঙ্গার পূজার একক সংগীত সন্ধ্যা|                  

গতকাল ১৮ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যায় স্থানীয় পিজ্জা সেন্ট লরেন্টে অনুষ্ঠিত মাসিক সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়া মায়ানমার থেকে বাংলাদেশে আশ্রয় নেওয়া সাত লাখ রোহিঙ্গা শরণার্থীদের জন্য সমিতির নিজস্ব উদ্যোগে তহবিল সংগ্রহ অভিযান শুরুর সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সমিতির সভাপতি জনাব আব্দুল হাই এর সভাপতিত্বে এবং সহ: সাধারণ সম্পাদক জয়নাল আবেদীনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় জুলাই মাসে অনুষ্ঠিত বার্ষিক পিকনিকের চূড়ান্ত হিসাব পেশ করেন সমিতির সাধারণ সম্পাদক এনাম আহমদ| এছাড়া বরাবরের মত আলোচনায় স্থান পায় সমিতির সাংগঠনিক আনুষঙ্গিক বিষয় সমূহ|

নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়। এর আগে সম্প্রতি ইন্তেকাল করা সমিতির সাবেক সাহিত্য সম্পাদক কবি আব্দুল হাছিব এর বড় ভাই এর জন্য বিশেষ মোনাজাত করা হয়।

সভায় উপস্থিত ছিলেন সর্ব জনাব আব্দুল হান্নান, আব্দুল করিম, ফারুক আহমেদ, জয়নাল আবেদীন জামিল, রতন মজুমদার, তোফায়েল আহমেদ আসলাম, আব্দুস সবুর, মুহিবুর রহমান চন্দন, শামস উদ্দিন লকু, মোস্তাহিদ আহমেদ মকু, সুবীর দাস, ফখরুল ইসলাম, শিহাব উদ্দিন প্রমুখ।

আব্দুস সবুর মন্ট্রিয়েল প্রতিনিধি।

ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ১৯, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি ৯৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন