bdlive24

চুরি করা ওয়ালেট কুরিয়ারে ফিরিয়ে দিল পকেটমার!

বৃহস্পতিবার সেপ্টেম্বর ২১, ২০১৭, ০৪:১৩ এএম.


চুরি করা ওয়ালেট কুরিয়ারে ফিরিয়ে দিল পকেটমার!

বিডিলাইভ ডেস্ক: হঠাৎ বাড়িতে একটি কুরিয়ার এসে পৌঁছল। কুরিয়ারে আসা প্যাকেট খুলে রীতিমতো তাজ্জব বনে যান ভারতের মধ্যপ্রদেশের বাসিন্দা মহম্মদ আসলাম। কুরিয়ারে এসেছে তার চুরি যাওয়া ওয়ালেট!

স্ত্রীর চিকিৎসার জন্য গত জুলাই মাসে দিল্লি গিয়েছিলেন মহম্মদ আসলাম। সেখানে পকেটমারিতে নিজের এই ওয়ালেটটি খোয়ান তিনি। দিল্লির মটকেওয়ালি গলিতে ঘটনাটি ঘটে। আসলামের ১২০০ টাকা, প্যান কার্ড, ড্রাইভিং লাইসেন্স, আধার কার্ড-সহ অনেক গুরুত্বপূর্ণ জিনিস খোয়া যায়। এই কুরিয়ারে ১২০০ টাকা বাদে বাকি সব কিছুই ফেরত পেয়ে যান আসলাম। সঙ্গে চিরকুটে একটি মোবাইল নম্বর।

চিরকুটের মোবাইল নম্বরে ফোন করে আসলাম বুঝতে পারেন নম্বরটি স্বয়ং পকেটমারের। পকেটমার জানায়, তার টাকার খুব দরকার ছিল। তাই ১২০০ টাকা সে ফেরত দিতে পারল না। বাকি সব কিছুই সে ফিরিয়ে দিয়েছে। কিন্তু কী দরকার ছিল টাকা খরচ করে কুরিয়ারে ওয়ালেট পাঠানোর? সেটি তো সে চাইলে ফেলেও দিতে পারত! ফোনের ওপারে থাকা ওই ব্যক্তি জানায়, ওয়ালেট খোলার পরে আসলামের মায়ের ছবি দেখে তার নিজের মায়ের কথা মনে পড়ে যায়। সে-ও তার মাকে ভালবাসে। তাই আসলামের মায়ের ছবি সম্বলিত ওয়ালেটটি সে কুরিয়ার মারফত ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়। পকেটমারের এই সিদ্ধান্তে রীতিমতো অবাক মহম্মদ আসলাম ও তার পরিবার। আর ১২০০ টাকা! এ রকম তো কত টাকাই হারায়! কিন্তু এমন ঘটনা আর ক’জনের ক্ষেত্রে ঘটে!


ঢাকা, সেপ্টেম্বর ২১(বিডিলাইভ২৪)// জেড ইউ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.