bdlive24

বিয়েটা আল্লাহর হাতে ছেড়ে দিয়েছি: নাদিয়া

শনিবার সেপ্টেম্বর ২৩, ২০১৭, ০৭:৫২ পিএম.


বিয়েটা আল্লাহর হাতে ছেড়ে দিয়েছি: নাদিয়া

বিডিলাইভ ডেস্ক: ছোট পর্দার প্রিয়মুখ নাদিয়া খানম। নাটক, বিজ্ঞাপন ও শর্টফিল্ম সব মাধ্যমেই সমান বিচরণ তার। শনিবার রাত ৮টা ১০ মিনিটে আরটিভিতে প্রচারিত হবে তার অভিনীত 'ভালোবাসার এপিঠ ওপিঠ' নাটকটি। এই নাটক, বর্তমান ব্যস্ততা, বিয়ে ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কথা বলেছেন নাদিয়া।

‘ভালোবাসার এপিঠ ওপিঠ’ নাটকটি কেমন?

নাটকটিতে অনেক আগে অভিনয় করেছিলাম। কে এম নাঈম পরিচালিত এই নাটকে আমার বিপরীতে অভিনয় করেছেন জোভান ও তানভির। গল্পে দেখা যাবে, দু’জনকে ভালোবাসার অপরাধে আমাকে গ্রেপ্তার করা হয়। কারণ এটা এক ধরনের প্রতারণা। একটি মেয়ে দু’জনকে ভালোবাসতে পারে না। এরপর পুলিশের জেরাতে বেরিয়ে আসে অন্য এক গল্প। আশা করছি দর্শকদের নাটকটি ভালো লাগবে।

ক’দিন আগে আপনার অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'দ্য হিরো' ইউটিউবে প্রকাশ পেয়েছে। কেমন সাড়া পাচ্ছেন?

'দ্য হিরো' আমার অভিনীত তৃতীয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। কাজটি করে মনে হয়েছে, প্রতিটি মানুষের 'হিরো' চরিত্রগুলোর মতো হওয়া উচিৎ। দর্শকদের কাছে দারুণ সাড়া পাচ্ছি। এ ধরনের কাজ আরো বেশি বেশি হওয়া প্রয়োজন।

নাটকের ব্যস্ততা কেমন যাচ্ছে?

এখন টেলিছবিতে বেশি কাজ করছি। সাজ্জাদ সুমন পরিচালিত 'ছলে বলে কৌশলে', অরণ্য ইমনের পরিচালনায় 'ফ্যামিলি ফ্যান্টাসি' নামে দু'টো ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। নাটকগুলো থেকে বেশ সাড়া পাচ্ছি। এছাড়া আরো বেশ ক'টি ধারাবাহিকের কাজ হাতে রয়েছে।

কোনো বিজ্ঞাপণচিত্রে কাজ করছেন?

পূজা উপলক্ষে বেশ কিছু বিজ্ঞাপন ও বিলবোর্ডে কাজ করেছি। এর মধ্যে রঙ, আমিন জুয়েলার্সসহ বেশ কিছু ম্যাগাজিনের কাজ করা হয়েছে।

কোনো চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন?

চলচ্চিত্রে কাজের ইচ্ছে আছে। তবে ভালো গল্প পাচ্ছি না। গল্পের অপেক্ষাতেই আছি বলতে পারেন। ভালো গল্প পেলে এখনই অভিনয় করতে চাই। তবে আপাতত ভিন্নধারার ছবিতে কাজের আগ্রহটা বেশি। যেখানে আমার নিজেকে মেলে ধরার সুযোগটা থাকবে; চরিত্রটি ফুটিয়ে তোলার জায়গা থাকবে।

আপনার বিয়ে ও ভবিষ্যৎ ভাবনা নিয়ে জানতে চাই

বিয়ে নিয়ে এখন কিছু ভাবছি না। বিয়েটা আল্লাহর হাতে ছেড়ে দিয়েছি। আল্লাহ চাইলে যেকোনো সময় বিয়ে হতে পারে। ভবিষ্যতে অভিনয়টাই করে যেতে চাই। স্বপ্ন দেখি জাতীয় চলচ্চিত্র পুরস্কার হাতে নেয়ার।

সূত্র: আরটিভি অনলাইন


ঢাকা, সেপ্টেম্বর ২৩(বিডিলাইভ২৪)// কে এইচ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.