bdlive24

মাইকেলের কার্বন কপিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই

রবিবার সেপ্টেম্বর ২৪, ২০১৭, ০৫:২৮ পিএম.


মাইকেলের কার্বন কপিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই

বিডিলাইভ ডেস্ক: ২০০৯-এর ২৫ জুন তিনি প্রয়াত হয়েছেন। কিন্তু ফ্যানরা মনে করেন, মাইকেল জ্যাকসন নামক কিংবদন্তির মৃত্যু নেই।

ভাব বা কল্পনার কথা নয়, সম্প্রতি টুইটারে পোস্ট করা এক ব্যক্তির ছবি নিয়ে তুমুল হইচই পড়ে গিয়েছে পপ সম্রাটের ভক্তদের মধ্যে।

বেশ কিছুদিন আগে লর্ডস জাভালেটা নামের এক তরুণী টুইটার ইউজার বন্ধুদেরকে বোকা বানানোর জন্য গুগল থেকে খুঁজে পাওয়া মাইকেলরূপি এক  তরুণের ছবি পোস্ট করেন।  ছবিটিতে যাকে দেখা যাচ্ছে, তাকে প্রয়াত পপ সম্রাটের ‘কপি’ বললে কম বলা হয়।

পপ সম্রাটের মতই ছবির ব্যক্তির নাম সার্জিও করটেজ। তিনি মাইকেল জ্যাকসনের অনুকারক বলেই নিজের পরিচয় দেন। পপ সম্রাটকে অনুকরণ করে অনুষ্ঠান করাই সার্জিওর পেশা।

সন্দেহ নেই, এই যুবকটি মাইকেল জ্যাকসনের কার্বন কপি। কিন্তু তাই বলে এমন মিল! সোশ্যাল মিডিয়ায় প্রবল হট্টগোল শুরু হয়েছে পোস্টটিকে ঘিরে। মাইকেলের গানের লিরিক উদ্ধার করে তাকে নিয়ে একের পর এক পোস্ট ভেসে আসছে। ছবির ব্যক্তি গাড়ি চালাতে চালাতে সেলফি তুলেছেন, যা একান্ত ভাবে বেআইনি। তাই তাকে অনেকেই ‘স্মুথ ক্রিমিনাল’ (মাইকেলের অন্যতম হিট একটি গানের নাম) বলে ডাকছেন কেউ কেউ। কেউ আবার তার কাছে পরলোকের হাল হকিকত জানতে চাইছেন।



ঢাকা, সেপ্টেম্বর ২৪(বিডিলাইভ২৪)// জেড ইউ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.