bdlive24

মধ্যপ্রাচ্যে মুক্তি পাচ্ছে ‘নবাব’ ও ‘ঢাকা অ্যাটাক’

সোমবার সেপ্টেম্বর ২৫, ২০১৭, ০৯:২৩ পিএম.


মধ্যপ্রাচ্যে মুক্তি পাচ্ছে ‘নবাব’ ও ‘ঢাকা অ্যাটাক’

বিডিলাইভ ডেস্ক: ‘নবাব’ ও ‘ঢাকা অ্যাটাক’র মুক্তির মধ্য দিয়ে মধ্যপ্রাচ্যে খুলছে বাংলাদেশি ছবির বাজার।

এ যাত্রায় প্রথমে যাচ্ছে জনপ্রিয় অভিনেতা শাকিব খান অভিনীত ব্যবসাসফল ছবি ‘নবাব। এরপরই মুক্তি পাবে আরিফিন শুভ অভিনীত ‘ঢাকা অ্যাটাক’।

আগামী ৬ অক্টোবর মধ্যপ্রাচ্যের আরব আমিরাত ও ওমানে ছবিটি মুক্তি দিচ্ছে স্বপ্ন স্কেয়ারক্রো। বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির বাংলাদেশ অপারেশনসের চিফ এক্সিকিউটিভ সৈকত সালাউদ্দিন।

বাংলা সিনেমা বিশ্ব বাজারে পৌঁছে দেওয়ার লক্ষে কাজ শুরু করা স্বপ্ন স্কেয়ারক্রোর পক্ষ থেকে তিনি জানান, অক্টোবর মাস থেকে শুরু হচ্ছে আরব আমিরাত আর ওমানজুড়ে বাংলাদেশের সিনেমা দেখার উৎসব। একটানা চলবে ডিসেম্বর পর্যন্ত।

আরব আমিরাতের সিনেমা হলগুলো হচ্ছে-১. ভক্স সিনেমা, দেইরা সিটি সেন্টার, দুবাই ২. ভক্স সিনেমা, মেরিনা মল, আবু ধাবী আর ওমানের সিনেমা হলগুলো হচ্ছে- ১. রুই/আজাইবা সিটি সিনেমা, মাস্কাট ২. সোহার সিটি সিনেমা, সোহার ৩. সুর সিটি সিনেমা, সুর

সৈকত সালাউদ্দিন আরও জানিয়েছেন, শুধু ‘নবাব’ নয়, এরপর ২০ অক্টোবর মুক্তি পাবে বহুল আলোচিত ছবি ‘ঢাকা অ্যাটাক’। এরই মধ্যে টিজার, পোস্টার ও গান দিয়ে ছবিটি আলোচিত হয়েছে। দীপঙ্কর দীপন পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহি, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, হাসান ইমাম প্রমুখ। বাংলাদেশে ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ৬ অক্টোবর।

‘নবাব’ ও ‘ঢাকা অ্যাটাক’র পর ক্রমান্বয়ে মুক্তির তালিকায় রয়েছে ডুব, হালদা ও স্বপ্নজাল ছবিগুলো।

স্বপ্ন স্কেয়ারক্রো’র এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন চলচ্চিত্র সমালোচকরা। তারা বলছেন, দেশের চলচ্চিত্র বাজার ছোট হলেও বিদেশের মাটিতে বাংলাদেশের ছবির বাজার গড়বে এবার। দেশের ছবিকে আন্তর্জাতিকভাবে রিপ্রেজন্ট করার এই কাজটি নিঃসন্দেহে প্রশংসীয়।


ঢাকা, সেপ্টেম্বর ২৫(বিডিলাইভ২৪)// জেড ইউ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.