bdlive24

মেয়েদের ফ্যাশনে ধুতি

শুক্রবার সেপ্টেম্বর ২৯, ২০১৭, ১১:৪৩ এএম.


মেয়েদের ফ্যাশনে ধুতি

বিডিলাইভ ডেস্ক: মেয়েদের ফ্যাশনে ধুতি প্যান্ট জায়গা করে নিয়েছে অনেক আগেই। রোজ ধুতি প্যান্ট একভাবে পড়া বোরিং ব্যাপার হয়ে দাঁড়ায়।

তাই ধুতি প্যান্টের সঙ্গে নিত্যনতুন স্টাইল স্টেটমেন্ট গড়ে তুলতে রইল কিছু ফ্যাশন টিপস –

ইন্দো-ওয়েস্টার্ন ধুতি লুক: ডিজাইন করা ক্রপটপের সঙ্গে পড়তে পারেন একরঙা ধুতি প্যান্ট। নিজের গেটআপে স্পেশাল টাচ দিতে ধুতি প্যান্টের উপর বেল্ট পরতে পারেন।

ইন্ডিয়ান লুক: ট্র্যাডিশনাল ইন্ডিয়ান লুক পেতেও সঙ্গে থাকতে পারে ধুতি প্যান্ট। কামিজের সঙ্গে বেছে নিন মানানসই কোনও ধুতি প্যান্ট। বিয়ে বাড়ি হোক বা অন্য কোনও অনুষ্ঠান, আপনার সাজটা কিন্তু মন্দ দেখাবে না।

ম্যাক্সি টপ ও ধুতি প্যান্ট: ম্যাক্সি টপের সঙ্গে ধুতি প্যান্টের কম্বিনেশন ট্রাই করতে পারেন। ফ্যাশনিস্তা হিসেবে নাম কুড়তে চাইলে, সামনের দিকটা কাটা এমন ম্যাক্সি টপ বেছে নিন। তাতে ধুতি প্যান্ট নজরে আসবে আর আপনাকেও দেখাবে সকলের চেয়ে আলাদা।

ধুতিপ্যান্ট ও টি-শার্ট: রেগুলার জিন্স, টি-শার্টের বদলে বেছে নিতে পারেন ধুতি ও টি-শার্ট। সঙ্গে কিছু হালকা গয়না। ব্যাস, বন্ধুদের সঙ্গে পার্টি করতে একদম রেডি।

ধুতি প্যান্ট ও কুর্তা: মোস্ট ক্যাজুয়াল লুকস পেতে ধুতি প্যান্টের সঙ্গে সুতির কোনও কুর্তা বেছে নিন। সিনেমা দেখতে বা ডেটিংয়ে যাওয়ার জন্য এই সাজ ভালোই দেখাবে।

ধুতি প্যান্টের সঙ্গে বেল্ট: ধুতি প্যান্টের সঙ্গে যে টপই পড়ুন না কেন, সঙ্গে একটা বেল্ট পড়লে সাজগোজটা অনেক বেশি আকর্ষণীয় দেখাবে।

ধুতি প্যান্টের সঙ্গে ফুল স্লিভ কুর্তা: ট্র্যাডিশনাল বা ক্যাজুয়াল লুকস পেতে ধুতি প্যান্টের সঙ্গে ফুল স্লিভ টপ পড়তে পারেন।

কালার কনট্রাস্ট: হালকা রঙের ধুতি প্যান্ট পড়তে বেছে নিতে হবে গাঢ় রঙের টপ। যদি আপনি হালকা রঙের টপ পড়বেন বলে ঠিক করেন, তবে বেছে নিন গাঢ় রঙের ধুতি প্যান্ট।


ঢাকা, সেপ্টেম্বর ২৯(বিডিলাইভ২৪)// এস আর
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.