bdlive24

শনিবারের রাশিফল

শনিবার সেপ্টেম্বর ৩০, ২০১৭, ০১:২৪ এএম.


শনিবারের রাশিফল

বিডিলাইভ ডেস্ক: মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রেমে নিয়ে হতাশার মুক্তি। কারও কাছে আজ করুণার পাত্র হতে হবে। স্বামী-স্ত্রী কোনো কাজের চেষ্টায় সাফল্য পেতে পারেন। বুদ্ধির ভুলে অর্থ ক্ষতি হতে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
বিদেশযাত্রায় সমস্যা আসতে পারে। অপ্রত্যাশিত অর্থপ্রাপ্তির সম্ভাবনা। নতুন কোনো কাজের জন্য অর্থ খরচ। সম্পত্তি নিয়ে ভাই-বোনে বিবাদ হতে পারে। লেখকদের শুভ সময় আসছে।

মিথুন: (২২মে – ২১ জুন)
শরীরে কোনো রোগের কারণে কাজের ক্ষতি হতে পারে। আকাশপথে ভ্রমণ। অর্থনৈতিক সুযোগ আসতে পারে, কাজের জন্য ভালো যোগাযোগ আসবে। ব্যবসা ভালো যাবে না। যাত্রাযোগে বাধা।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কোনো মিথ্যা বদনাম আসতে পারে। চাকরিতে উন্নতির যোগ। নানা অশান্তি লেগে থাকবে। বাড়িতে ছোট ব্যাপার নিয়ে অশান্তি হতে পারে। অর্থের জন্য বাড়তি চাপ।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
ভ্রমণে খুব আনন্দ হতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি ভালো। কাজের জন্য দিনটি শুভ। আত্মীয়ের জন্য বিবাদ বাড়তে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়বে। যাত্রাযোগ শুভ।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
পাওনা অর্থ আজ আদায় হতে পারে। ব্যবসার দিকটা ভালো থাকবে। সন্তানের জন্য বিশেষ চিন্তা। কোনো বন্ধুর জন্য কাজের ক্ষতি, শিল্পীদের জন্য ভালো সময় আসছে। উচ্চব্যক্তির কাছে অপমান।  

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
প্রেম-প্রণয়ে জটিলতা আসবে। সঞ্চয়ের ব্যাপারে লাভ আসতে পারে। ব্যবসায় অর্থ নিয়ে চিন্তামুক্তি ঘটবে। বাবার জন্য চিন্তা বাড়বে। পড়াশোনার সুন্দর যোগাযোগ। সম্পত্তি নিয়ে বিবাদ বাড়তে পারে। যাত্রাযোগ শুভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
শরীরে যন্ত্রণা বাড়তে পারে। কোনো কাজের ব্যাপারে আজ সন্দেহ থাকতে পারে। ঋণ পরিশোধের জন্য মনে শান্তি আসবে। বাড়িতে কোনো কাজের জন্য সময় ব্যয়। চাকরির স্থানে সম্মান বাড়বে। যাত্রাযোগ শুভ।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ধর্মীয় কাজের জন্য সুনাম। সম্পত্তি নিয়ে আইনি সমস্যা বাড়বে। গবেষণার জন্য সমস্যা বাড়তে পারে। প্রেমে বদনাম।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
আজ শুভ কাজে না যাওয়াই ভালো। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। কর্মস্থানে অশান্তি। বিবাহিত জীবনে বিবাদ নিয়ে মানসিক চাপ। যাত্রাযোগে বাধা। প্রেমে বাধা আসতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
সারাদিন কাজের জন্য ব্যস্ত হতে হবে। সম্মানের ব্যাপারে সাবধান থাকুন। কোনো বাজে চিন্তা আপনাকে ব্যস্ত করতে পারে। ব্যবসার ব্যাপারে নতুন যোগাযোগ। প্রেমযোগ মিশ্র।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেমে অশান্তির জন্য মন খারাপ হতে পারে। কাজে বাধার জন্য অর্থসঙ্কট। অপরের উপকারের জন্য নিজের ক্ষতি। ব্যবহারের জিনিস কেনার জন্য খরচ বাড়বে।


ঢাকা, সেপ্টেম্বর ৩০(বিডিলাইভ২৪)// কে এইচ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.