bdlive24

নতুনরূপে আবারো বাজারে আসছে নকিয়া ৩৩১০

শনিবার সেপ্টেম্বর ৩০, ২০১৭, ০৪:৪৫ পিএম.


নতুনরূপে আবারো বাজারে আসছে নকিয়া ৩৩১০

বিডিলাইভ ডেস্ক: ফেব্রুয়ারিতে বেশ ঢাকঢোল পিটিয়ে একসময়ের জনপ্রিয় ফোন ৩৩১০ বাজারে আনে নকিয়া। বাজারে এসে বেশ সাড়াও ফেলে ফোনটি।

অনেকেই আবেগপ্রবণ হয়ে পরেন এই ফোনটি হাতে পেয়ে। টেকসই এই ফোনের সঙ্গে অনেকের অনেক স্মৃতিই জড়িত। ফলে বাজারে এই বেসিক ফোনের আবারো অভাবনীয় চাহিদা সৃষ্টি হয়।

কিন্তু ঝামেলা বেঁধে গেলো অন্য জায়গায়। অনেক দেশেই টুজি প্রযুক্তি বন্ধ হয়ে যাচ্ছে। কোনো কোনো দেশের মোবাইল অপারেটররা ইতিমধ্যেই এই পুরোনো প্রযুক্তি বন্ধ করে দিয়েছে। ফলে চাইলেও অনেকে এই ফোন তাদের দেশে ব্যবহার করতে পারছেন না। তার ভেতর আছে সিঙ্গাপুর, নিউজিল্যান্ড, নেদারল্যান্ড এবং আমেরিকাতে টুজি প্রযুক্তি প্রায় বন্ধের পথে। অস্ট্রেলিয়াতেও অনেক অপারেটর বন্ধ করে দিচ্ছে। অস্ট্রেলিয়ার তেলস্ত্রা, অপটাস ইতিমধ্যেই টুজি সেবা বন্ধ করে দিয়েছে আর ভোডাফোন ২০১৮ সালের মার্চের ভেতর বন্ধ করে দিচ্ছে।

তাই নকিয়ার বাজারজাতকরণে জড়িত এইচএমডি গ্লোবাল জানিয়েছি, থ্রিজি সুবিধার ৩৩১০ মডেল পুনরায় বাজারে ছাড়বে। অর্থাৎ সবার প্রিয় এই মোবাইল ফোনটির এটি হবে তৃতীয় জন্ম!

এইচএমডি গ্লোবাল ১৬ অক্টোবরের অস্ট্রেলিয়ায় থ্রিজি সুবিধার ৩৩১০ ফোন বাজারে ছাড়বে। যাতে টুজি নেটওয়ার্ক বন্ধ হলেও এই ফোনের ব্যবহার বন্ধ না হয়।


ঢাকা, সেপ্টেম্বর ৩০(বিডিলাইভ২৪)// ই নি
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.