bdlive24

বরেণ্য সঙ্গীতশিল্পী খুরশীদ আলমকে আজীবন সম্মাননা

শনিবার সেপ্টেম্বর ৩০, ২০১৭, ০৫:৪৭ পিএম.


বরেণ্য সঙ্গীতশিল্পী খুরশীদ আলমকে আজীবন সম্মাননা

বিডিলাইভ ডেস্ক: ১২তম চ্যানেল আই মিউজিক এ্যাওয়ার্ড ২০১৬-কে ঘিরে ২৯ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে বসেছিল দেশের সঙ্গীতসহ বিভিন্ন অঙ্গনের তারকাদের মিলন-মেলা।

এসময় আজীবন সম্মাননা প্রদান করা হয় দেশের বরেণ্য সঙ্গীতশিল্পী মো. খুরশীদ আলমকে। এছাড়াও প্রবীণ, নবীন সঙ্গীতশিল্পীদেরও সম্মাননা জানায় চ্যানেল আই।
 
খুরশীদ আলমের হাতে আজীবন সম্মাননা স্মারক তুলে দেন বরেণ্য সঙ্গীতশিল্পী ফেরদৌসী রহমান। সম্মাননা পত্র তুলে দেন কণ্ঠশিল্পী সৈয়দ আবদুল হাদী। অর্থমূল্য এক লাখ টাকার চেক তুলে দেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ট্রান্সকম বেভারেজ লিমিটেডের ডিরেক্টর খুরশিদ ইরফান চৌধুরী। এর আগে উত্তরীয় পরিয়ে শিল্পীকে বরণ করে নেন ইমপ্রেস টেলিফিল্ম এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও পরিচালক মুকিত মজুমদার বাবু।
 
অনুষ্ঠানে প্রথমবারের মতো বিশেষ সম্মাননা দেওয়া হয় কণ্ঠশিল্পী শাম্মী আখতারকে। অসুস্থতাজনিত কারণে তিনি আসতে পারেননি। তার পক্ষ থেকে সম্মাননা স্মারক ও অর্থমূল্য ৫০ হাজার চেক গ্রহণ করেন তার স্বামী আকরামুল ইসলাম ও তার মেয়ে। অনুষ্ঠানে দেশের চার গুণী সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী, শেখ সাদী খান, আলম খান ও আলী হোসেনকেও সম্মাননা দেওয়া হয়। পরে তারা তাদের সেরা গানের কয়েকটি লাইন স্ব-কণ্ঠে পরিবেশন করে দর্শক-শ্রোতাদের মুগ্ধ করেন।
 
সম্মাননা প্রাপ্তির অনুভূতি প্রকাশ করে কণ্ঠশিল্পী খুশীদ আলম বলেন, ‘জীবদ্দশায় এ সম্মাননা পেয়ে নিজেকে খুবই গর্বিত মনে করছি।’


ঢাকা, সেপ্টেম্বর ৩০(বিডিলাইভ২৪)// জেড ইউ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.