সর্বশেষ
বৃহঃস্পতিবার ৯ই ফাল্গুন ১৪২৪ | ২২ ফেব্রুয়ারি ২০১৮

আজকের রাশিফল

সোমবার ২রা অক্টোবর ২০১৭

1121521904_1506893206.jpg
বিডিলাইভ ডেস্ক :
মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
পড়াশোনার জন্য শুভ কিছু ঘটতে পারে। আইনি কোন কাজের জন্য ভাল সুবিধা পাবেন। বাড়িতে বিবাদ হতে পারে। প্রেমযোগ শুভ।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
শত্রুর জন্য চিন্তা বাড়তে পারে। বিনয়ের সুযোগ নিতে পারে লোকজন। প্রেম নিয়ে বিচলিত হতে পারেন। ব্যবসার দিকে কোনো ক্ষতি হতে পারে।

মিথুন: (২২মে – ২১ জুন)
বাড়িতে কোনো অতিথি আসতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। কোনো অশান্তি বাধতে পারে। প্রণয়ে সমস্যা বাড়তে পারে। ব্যবসার দিকে শুভ ফল পাবেন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
বিবাহ ব্যাপারে ভাল খবর আসতে পারে। ব্যবসার ক্ষতি হতে পারে। প্রেমের ব্যাপারে কোনো অশান্তি বাধতে পারে। যাত্রাযোগ শুভ।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
কর্মক্ষেত্রে কোনো কারণে উত্তেজনা বাড়তে পারে। ডাক্তারের জন্য খরচ বাড়তে পারে। অর্থ সম্পর্কিত বিষয়ে কোনো ক্ষতি হতে পারে। লোকের উপকার করে সুনাম পাবেন। রক্তপাতের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। প্রেমযোগ শুভ।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
ভাল কাজের সুযোগ আসতে পারে। পড়াশোনার জন্য কোনো সুবিধা বাড়তে পারে। ব্যক্তিগত সম্পর্ক উন্নতির দিকে বাধা পড়তে পারে। পিতার সঙ্গে কোনো বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
বাড়িতে আত্মীয় নিয়ে কোনো বিবাদ বাধতে পারে। আইনের সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। বাবার সঙ্গে বিবাদ বেড়ে যাওয়ার শঙ্কা। বাড়তে পারে ব্যবসার দিকে চাপও। প্রেমযোগ শুভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
শত্রুরা চেষ্টা করলেও কিছু করতে পারবে না। রোগ থেকে মুক্তি লাভ করবেন। বুদ্ধির ভুলের জন্য ব্যবসার দিকে ক্ষতি হতে পারে। বাড়তি খরচ থেকে সাবধান থাকা দরকার। প্রেমের সমস্যার সমাধান হবে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কোনো ভাল কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসার দিকে ভাল ফল লাভ ও সঞ্চয় বাড়তে পারে। চাকরিস্থলে উন্নতির সুযোগ আসতে পারে। প্রেমযোগ শুভ।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
শত্রু থেকে সাবধান থাকা দরকার। কাজের ব্যাপারে উৎসাহ বাড়বে। মাথার যন্ত্রণাও বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
ব্যবসার দিকে ক্ষতির শঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কোনো অশান্তি আজ হাতাহাতি পর্যন্ত যেতে পারে। পরিবারের সঙ্গে কোনো আলোচনা ভেস্তে যেতে পারে। পড়াশোনায় খানিক বাধা আসতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
ব্যবসার দিকে খুব ভাল সংবাদ পাবেন। কোনো পাওনা আদায়ে অশান্তি বাধতে পারে। ব্যয়ের দিকে নজর দিন। প্রেমযোগে সমস্যা আসতে পারে।

ঢাকা, সোমবার ২রা অক্টোবর ২০১৭ (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি 12 বার পড়া হয়েছে