bdlive24

সিপিবি নেতা জসিম মণ্ডল আর নেই

সোমবার অক্টোবর ০২, ২০১৭, ১০:০০ এএম.


সিপিবি নেতা জসিম মণ্ডল আর নেই

বিডিলাইভ রিপোর্ট: ব্রিটিশবিরোধী আন্দোলনের নেতা, বাংলাদেশ কমিউনিস্ট পার্টির উপদেষ্টামণ্ডলীর অন্যতম সদস্য ও প্রবীণ রাজনীতিক কমরেড জসিম উদ্দিন মণ্ডল (৯৫) আর নেই।

সোমবার সকাল ৬টায় রাজধানীর হেলথ অ্যান্ড হোপ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ বিষয়টি নিশ্চিত করেছেন তার মেয়ে আসমা আলো।

মেয়ে আসমা আলো বলেন, বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে বাবা শয্যাশায়ী ছিলেন। হঠাৎ বেশি অসুস্থ হলে তাকে রাজধানীর হেলথ অ্যান্ড হোপ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে বাবার মৃত্যু হয়।

সিপিবির প্রেসিডিয়াম সদস্য অনিরুদ্ধ দাশ অঞ্জন জানান, তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন, পাশাপাশি ছিল নিউমোনিয়াও।

গত ২৮ সেপ্টেম্বর জসিম উদ্দিন মণ্ডলকে তার গ্রামের বাড়ি পাবনার ঈশ্বরদী থেকে নিয়ে এসে হেলথ অ্যান্ড হোপ হাপাতালে ভর্তি করা হয়। হেলথ অ্যান্ড হোপে ভর্তি করা হলেও শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত রোববার বিকালে তাকে আইসিইউতে নেয়া হয়।

জসিম উদ্দিন মণ্ডল ব্রিটিশবিরোধী আন্দোলন থেকে শুরু করে পাকিস্তানের সামরিক স্বৈরশাসন, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধে অংশগ্রহণ এবং একজন সংগঠকের ভূমিকা পালন করেন।


ঢাকা, অক্টোবর ০২(বিডিলাইভ২৪)// পি ডি
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.