সর্বশেষ
মঙ্গলবার ২রা শ্রাবণ ১৪২৫ | ১৭ জুলাই ২০১৮

আরিফিন শুভ থেকে শুরু ইরফান খানে শেষ

সোমবার, অক্টোবর ২, ২০১৭

560388360_1506961266.jpg
বিডিলাইভ ডেস্ক :
অক্টোবর মাসে মুক্তি পাচ্ছে একঝাঁক সিনেমা। এক মাসেই ৬টি সিনেমা।

মুক্তির অপেক্ষায় থাকা ছবিগুলোর মধ্যে রয়েছে দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’, মনতাজুর রহমান আকবরের ‘দুলাভাই জিন্দাবাদ’, মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’, বদরুল আনাম সৌদের ‘গহীন বালুচর’, ইমতিয়াজ আহমেদ বিজনের ‘মাটির প্রজার দেশে’ ও সারোয়ার হোসেনের ‘খাসজমিন’।

মাসের প্রথম শুক্রবার ৬ অক্টোবর ঝড় তুলবে আরিফিন শুভ ও মাহিয়া মাহি অভিনীত ‘ঢাকা অ্যাটাক’। পরিচালনা করেছেন দীপংকর দীপন। কপ থ্রিলারটি বছর দুই ধরে আলোচনায় রয়েছে। একই দিনে ইমতিয়াজ আহমেদ বিজনের পরিচালনায় ‘মাটির প্রজার দেশে’।

‘দুলাভাই জিন্দাবাদ’ নিয়ে অনেকদিন পর পুরনো অবতারে পর্দায় ফিরছেন ডিপজল। যার দর্শকরা মোটামুটি নিয়মিতই হলে যান। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় আরো অভিনয় করেছেন মৌসুমী, মিম, বাপ্পি, নাদের খান ও আহমেদ শরীফ। মুক্তি পাবে ২০ অক্টোবর। অন্যদিকে এই দিনেই মুক্তি পেতে পারে ‘খাসজমিন’। নির্মাতা সারোয়ার হোসেন বলেন, আমার ছবির গল্পটি মৌলিক। অভিনয় করেছেন সাইমন ও বিপাশা কবির। এছাড়াও এই দিনে আরো মুক্তি পাবে ছোট পর্দার নির্মাতা বদরুল আনাম সৌদ ‘গহীন বালুচর’। একটি চর জাগার গল্পকে কেন্দ্র করে ছবির গল্প এগিয়েছে। অভিনয় করেছেন মুন, নীলা, সুবর্ণা মুস্তফা, আসাদসহ অনেকে।

আর মাসের শেষ শুক্রবার ২৭ অক্টোবর শোরগোল তুলবে মোস্তফা সরয়ার ফারুকীর আলোচিত ছবি ‘ডুব’। বাংলাদেশ, ভারতসহ বিভিন্ন দেশে মুক্তি পাবে। অভিনয় করেছেন রোকেয়া প্রাচী, তিশা, কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র ও বলিউড অভিনেতা ইরফান খান।

ঢাকা, সোমবার, অক্টোবর ২, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ১৭৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন