bdlive24

পর্তুগালে কাউন্সিলর নির্বাচনে বাংলাদেশি রানার জয়

সোমবার অক্টোবর ০২, ২০১৭, ১১:২৬ পিএম.


পর্তুগালে কাউন্সিলর নির্বাচনে বাংলাদেশি রানার জয়

প্রবাসী ডেস্ক: পর্তুগালের রাজধানী লিসবনের বাংলাদেশী অধ্যুষিত এলাকা সান্তা মারিয়া মাইওরে ১ অক্টোবর অনুষ্ঠিত স্থানীয় কাউন্সিলের নির্বাচনে পর্তুগাল সোস্যালিস্ট পার্টির হয়ে নির্বাচনে জয়ী হয়েছেন প্রবাসী বাংলাদেশি রানা তাসলিম উদ্দিন।

১৯৯০ সাল থেকে পর্তুগালের লিসবনে বসবাস করছেন প্রবাসী বাংলাদেশি রানা তাসলিম উদ্দিন। সেই সাথে দীর্ঘদিন থেকেই পর্তুগাল সোস্যালিস্ট পার্টির মূল ধারার রাজনীতিতে আছেন।

রবিবার দ্বিতীয় মেয়াদে নির্বচনের বিজয়ের পর রানা তাসলিম উদ্দিন বলেন, স্থানীয় প্রবাসী বাংলাদেশীদের প্রতিনিধি হয়ে এবং তাদের সহযোগিতায় লিসবনের সান্তা মারিয়া মাইওরের দ্বিতীয় মেয়াদে কাউন্সিলর হয়েছি। আপনারা যারা আমার সাথে ছিলেন, সার্বক্ষণিক পাশে থেকে উপদেশ দিয়ে সহযোগিতা করেছেন এমনকি বিভিন্ন মিটিং, র‍্যালি ও গণসংযোগে ছিলেন, সেই সাথে লিসবনে প্রবাসী বাংলাদেশী যারা সোস্যালিস্ট পার্টিকে ভোট দিয়ে এবং পাশে থেকে আমাকে এবং আমারদের দলকে প্রতিনিধি করার সুযোগ করে দিয়েছেন, সকলের প্রতি রইলো আমার হৃদয়ের আপ্লূত ভালোবাসা, শুভেচ্ছা ও অভিনন্দন। আপনাদের দোয়া আর ভালোবাসা আছে বলেই এই দুর্গম পথ অতিক্রম করা সম্ভব হয়েছে। তাই আপনাদের সকলের কাছে আমি চির কৃতজ্ঞ।

উল্লেখ্য, এর আগে ২০১৩ সালে পর্তুগালে প্রথম প্রবাসী বাংলাদেশী হিসেবে রানা তাসলিম উদ্দিন সান্তা মারিয়া মাইওরে কাউন্সিলর নির্বাচিত হন। বর্তমানে তিনি বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশন পর্তুগালের প্রধান উপদেষ্টাসহ পর্তুগাল ফ্রেন্ডশিপ এসোসিয়েশন সভাপতি ও অল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন (আয়েবা)’র ভাইস প্রেসিডেন্ট পদে রয়েছে। এছাড়াও তিনি সাফল্যের সাথে বাংলাদেশ ইসলামিক সেন্টার লিসবন পর্তুগালের সভাপতির পদে দায়িত্ব পালন করেন।


রনি মোহাম্মদ
লিসবন, পর্তুগাল


ঢাকা, অক্টোবর ০২(বিডিলাইভ২৪)// ই নি
 
        print

এই বিভাগের আরও কিছু খবর







মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.