সর্বশেষ
সোমবার ৮ই শ্রাবণ ১৪২৫ | ২৩ জুলাই ২০১৮

ফের উল্টো পথে গাড়ি

বৃহস্পতিবার, অক্টোবর ৫, ২০১৭

2058001912_1507167901.jpg
বিডিলাইভ রিপোর্ট :
ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের অভিযানের পরও উল্টোপথে চলাচল বন্ধ হচ্ছে না। ট্রাফিক আইন ভঙ্গ করে উল্টো পথে চলায় সরকারি কর্মকর্তার গাড়িসহ ৪৪টি যানবাহনকে জরিমানা করা হয়েছে। গতকাল বুধবার রাজধানীর রমনা এলাকার হেয়ার রোডে রাষ্ট্রীয় অতিথি ভবন সুগন্ধার সামনে অভিযান চালিয়ে এসব যানবাহনের চালকদের জরিমানা করা হয়।

বুধবার সন্ধ্যায় রাজধানীর ঢাকার হেয়ার রোডে রাষ্ট্রীয় অতিথি ভবন সুগন্ধার সামনে উল্টোপথে চলতে গিয়ে সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সদস্যের গাড়ি, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) কর্মকর্তার গাড়ি আটকে দেয় ট্রাফিক পুলিশ। মামলা ও জরিমানার পর ছেড়ে দেয়া হয়। এছাড়া মোটরসাইকেল, সিএনজিসহ ৪৪টি যানবাহন উল্টোপথে চলায় জরিমানা করে ট্রাফিক পুলিশ কর্মকর্তারা।
 
ডিএমপি’র দক্ষিণ ট্রাফিক বিভাগের রমনা জোনের সহকারী কমিশনার মো. আলাউদ্দিন বলেন, বুধবার সন্ধ্যা সাড়ে ৫টা থেকে রাত ৭টা পর্যন্ত অভিযান পরিচালিত হয়। কাকরাইল মোড় থেকে উল্টো পথে চলে আসা মোটরসাইকেল-সিএনজিসহ গাড়ি আটকানো হয়। দেড় ঘণ্টার অভিযানে মামলা ও জরিমানা করা হয়েছে ৪৪টি যানবাহনকে। এর মধ্যে সরকারি গাড়ি রয়েছে ১১টি।
 
তিনি বলেন, অভিযানের সময় উল্টোপথে আসায় সরকারি কর্ম কমিশনের সদস্য শাহজাহান আলী মোল্লার গাড়ি আটকে দেয়া হয়। যদিও তিনি সে সময় গাড়িতে ছিলেন না। মামলা ও জরিমানা করে গাড়ি ছেড়ে দেয়া হয়। অভিযানে রাজউক ও বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন  বোর্ডের (পিডিবি) দুই কর্মকর্তার গাড়ি আটকে মামলা ও জরিমানা করা হয়। সেসময় তারা গাড়িতেই বসা ছিলেন। তবে তাদের নাম জানা যায়নি।

ঢাকা, বৃহস্পতিবার, অক্টোবর ৫, ২০১৭ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন