bdlive24

দুর্নীতির বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি ভারপ্রাপ্ত প্রধান বিচারপতির

বৃহস্পতিবার অক্টোবর ০৫, ২০১৭, ০৮:০৬ এএম.


দুর্নীতির বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি ভারপ্রাপ্ত প্রধান বিচারপতির

বিডিলাইভ রিপোর্ট: দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারী উচ্চারণ করেছেন ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আব্দুল ওয়াহ্হাব মিঞা।

কঠোর হুঁশিয়ারী উচ্চারণ করে সুপ্রিম কোর্টে কর্মরত বেঞ্চ অফিসার ও সহকারী বেঞ্চ অফিসারদের সতর্ক করে দিয়ে তিনি বলেছেন, সরকারি চাকরি অনেক মূল্যবান। আপনারা যে পদে আছেন এই পদে থেকে কোনো প্রকার দুর্নীতি ও অনিয়মে জড়াবেন না। এই ধরনের কোনো অভিযোগ প্রমাণিত হলে তাকে চাকরিচ্যুত করা হবে। কোনো ছাড় দেওয়া হবে না।

গতকাল বুধবার বিকেলে সুপ্রিম কোর্টের মিলনায়তনে এক অনুষ্ঠানে ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি এসব কথা বলেন।

আব্দুল ওয়াহহাব মিঞা বলেন, ‘কোনো রায় বা আদেশ বিচারক কর্তৃক স্বাক্ষর হওয়ার পর তা দ্রুত সংশ্লিষ্ট শাখায় পাঠিয়ে দেবেন। দিনের কাজ দিনে শেষ করবেন। পূর্বে কী করেছেন সেটা ভুলে যান।’

বেঞ্চ অফিসারদের উদ্দেশে ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি আরও বলেন, হাইকোর্টের কোনো বেঞ্চের দৈনন্দিন মামলার কার্যতালিকায় এদিক-ওদিক করবেন না। এ ধরনের অভিযোগ যদি কোনো আইনজীবী করেন তাহলে আমি ব্যবস্থা নেব।

সভায় অংশগ্রহণকারী একাধিক বেঞ্চ অফিসার প্রধান বিচারপতি এই বক্তব্যের বিষয় নিশ্চিত করেছেন।

সভায় উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল সৈয়দ আমিনুল ইসলাম, আপিল বিভাগের রেজিস্ট্রার জাকির হোসেন, হাইকোর্টের রেজিস্ট্রার আবু সৈয়দ মো. দিলজার হোসেন, অতিরিক্ত রেজিস্ট্রার (প্রশাসন ও বিচার) মো. সাব্বির ফয়েজ প্রমুখ।


ঢাকা, অক্টোবর ০৫(বিডিলাইভ২৪)// পি ডি
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.