bdlive24

ছাত্রলীগ নেতা হত্যা: বিক্ষুব্ধ কর্মীদের ভাংচুর-আগুন

শুক্রবার অক্টোবর ০৬, ২০১৭, ০৯:৩৪ পিএম.


ছাত্রলীগ নেতা হত্যা: বিক্ষুব্ধ কর্মীদের ভাংচুর-আগুন

বিডিলাইভ রিপোর্ট: চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাসকে হত্যার প্রতিবাদে নগরীর নিউ মার্কেট মোড়ে যানবাহনে ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে একদল বিক্ষুদ্ধ ছাত্রলীগ কর্মী।

শুক্রবার বেলা পৌনে ৪টার দিকে সিটি কলেজের শতাধিক ছাত্রলীগ কর্মী বিক্ষোভ মিছিল নিয়ে নিউ মার্কেট মোড়ে এসে ভাংচুর শুরু করে। এসময় তারা দুটি বাস ও কয়েকটি অটোরিকশা ভাংচুর করে। অন্য দুটি বাসে ভাংচুর ও আগুন দেয়।

স্থানীয় সূত্রে জানা যায়, ছাত্রলীগ কর্মীরা যানবাহনে ভাংচুর ও আগুন দেওয়ার পর নিউ মার্কেট মোড়ে কিছুক্ষণ অবস্থায় নেয়। এসময় আশপাশের যানবাহন বন্ধ হয়ে যায়। পরবর্তীতে পুলিশ এসে তাদের ধাওয়া দিয়ে সিটি কলেজের দিকের রাস্তায় সরিয়ে দেয়।

চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) কোতয়ালি জোনের সহকারী কমিশনার জাহাঙ্গীর আলম বলেন, নগরীর নালাপাড়া এলাকার এক ছাত্রলীগ নেতা মারা গেছে। ওই ঘটনায় সিটি কলেজের বিক্ষুব্ধ এক দল ছাত্র যানবাহন ভাংচুর ও আগুন দেয়। তবে কে বা কারা কি কারণে তাকে হত্যা করতে পারে সে বিষয়ে কিছু জানাতে পারেন পুলিশ।

নগরীর সদরঘাট থানার দক্ষিণ নালাপাড়া এলাকার ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস রুবেলকে (২৫) শুক্রবার সকালে একদল যুবক বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করে বলে অভিযোগ করেছেন তার পরিবারের সদস্যরা।

চট্টগ্রাম সরকারি সিটি কলেজ থেকে ব্যবস্থাপনা বিষয়ে মাস্টার্স শেষ করা সুদীপ্ত মহানগর ছাত্রলীগের সহ সাধারণ সম্পাদক ছিলেন। ছাত্রলীগে মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী হিসেবে পরিচত ছিলেন তিনি।


ঢাকা, অক্টোবর ০৬(বিডিলাইভ২৪)// ই নি
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.