সর্বশেষ
শুক্রবার ৮ই আষাঢ় ১৪২৫ | ২২ জুন ২০১৮

দেশের বাজারে তিন ফোনের দাম কমিয়েছে হুয়াওয়ে

শনিবার, অক্টোবর ৭, ২০১৭

945128874_1507359570.jpg
বিডিলাইভ রিপোর্ট :
দেশের বাজারে তিনটি জনপ্রিয় স্মার্টফোনের দাম কমিয়েছে হুয়াওয়ে। হুয়াওয়ে ওয়াইথ্রি ২০১৭-এর দাম ৯ শতাংশেরও বেশি কমে বর্তমানে মাত্র ৭,৯৯০ টাকা যার পূর্ব মূল্য ৮,৭৯০ টাকা। এছাড়া ৯,৯৯০ টাকা থেকে ১০ শতাংশ কমিয়ে হুয়াওয়ে ওয়াইফাইভ টু-এর দাম ৮,৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে। আর হুয়াওয়ে ওয়াইসিক্স টু-এর দাম ১৪,৯০০ টাকা থেকে প্রায় ৭ শতাংশ কমে মাত্র ১৩,৯০০ টাকায় ক্রয় করা যাবে।

হুয়াওয়ে ওয়াইথ্রি ২০১৭-এর পাঁচ ইঞ্চির ডিসপ্লেটির বিশেষ দিক হচ্ছে সূর্যের আলোতে সর্বোচ্চ পর্যায়ে উজ্জ্বল স্ক্রিন দেখার অভিজ্ঞতা। এছাড়া ফোনটিতে আছে আট মেগাপিক্সেলের ব্যাক ও দুই মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। অ্যানড্রয়েড ৬.০ মার্শম্যালো অপারেটিং সিস্টেমচালিত ফোনটিতে আছে এক জিবি র‌্যাম, আট জিবি রম এবং কোয়াড কোর প্রসেসর যা দ্রুত গতিতে মাল্টিটাস্কিং করতে সক্ষম।

পাঁচ ইঞ্চির ডিসপ্লের ওয়াই ফাইভ টু-তে আছে কোয়াড কোর প্রসেসর, এক জিবি র‌্যাম ও আট জিবি রম যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৩২জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। ছবি তোলার জন্য উন্নতমানের আট মেগাপিক্সেল ব্যাক এবং দুই মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হুয়াওয়ে ওয়াইসিক্স টুতে আছে ৫.৫ ইঞ্চির ডিসপ্লে, অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যানড্রয়েড ৬.০ মার্শম্যালো। পাশাপাশি, থাকছে ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি রম যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। হাই কোয়ালিটি ছবি তোলার জন্য ফোনটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ও ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

ঢাকা, শনিবার, অক্টোবর ৭, ২০১৭ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন