সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

র‌্যাবের পরিচয় দিয়ে প্রতারণা, গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

শনিবার, অক্টোবর ৭, ২০১৭

713852457_1507365228.jpg
বিডিলাইভ রিপোর্ট :
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে র‌্যাবের পরিচয় দিয়ে প্রতারণার সময় এক ব্যক্তিকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে উত্তেজিত জনতা। তার নাম ফরমান আলী (৪৬)।

আজ শনিবার সকালে এ ঘটনা ঘটেছে। তাকে শাহবাগ থানায় দেওয়া হয়েছে। অভিযোগ রয়েছে সে দীর্ঘদিন ধরে একটি ভাতের হোটেলের কর্মচারীকে ভয়ভীতি দিয়ে টাকা হাতিয়ে নিচ্ছিল। তার কাছ থেকে নগদ ৩০ হাজার চারশত টাকা এবং তিনটি মোবাইল উদ্ধার করা হয়েছে।

শাহবাগ থানার উপপরিদর্শক চম্পক বলেন, অভিযুক্ত ফরমান আলী দীর্ঘদিন ধরে ঢাকা মেডিকেলের উল্টো পাশে রফিকের ভাটের হোটেলের কর্মচারী জহিরকে ভয়ভীতি দেখাতো র‌্যাবের কর্মকর্তা পরিচয় দিয়ে। সে বিভিন্ন সময়ে জহিরের কাছ থেকে ১০ হাজার টাকা আদায় করেছে। পরে জহিরের সন্দেহ হলে স্থানীয় কয়েকটি ভাতের হোটেলের কর্মচারীকে ঘটনা খুলে বলে জহির। পরে আজকে শনিবার সকালে ফরমান আলী তার কাছে টাকা নিতে আসলে উত্তেজিত জনতারা ফরমান আলীকে গণধোলাই দেয়।

তিনি আরও বলেন, পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ক্যাম্প পুলিশের কাছে দেওয়া হয়। সেখানে থেকে খবর পেয়ে শাহবাগ থানার পুলিশ তাকে উদ্ধার করে শাহবাগ থানায় নিয়ে আসেন। অভিযুক্ত ফরমান আলীর বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানায়।

এ ঘটনায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

ঢাকা, শনিবার, অক্টোবর ৭, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন