সর্বশেষ
সোমবার ১৩ই ফাল্গুন ১৪২৪ | ২৬ ফেব্রুয়ারি ২০১৮

দর্শকদের প্রত্যাশার জায়গা পূরণ করবে ছবিটি: মাহী

2017-10-08 10:36:58

1434306222_1507437418.jpg
বিডিলাইভ ডেস্ক :
বাংলাদেশের প্রথম অ্যাকশন থ্রিলার মুভি বলে দাবিকৃত 'ঢাকা অ্যাটাক' সিনেমা মুক্তি পেয়েছে শুক্রবার। এ ছবির মাধ্যমে প্রায় দেড় বছর পর বড়পর্দায় দেখা যাবে চিত্রনায়িকা মাহিয়া মাহীকে। সেই হিসেবে চলতি বছরে তার প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি ‘ঢাকা অ্যাটাক’।

দীপঙ্কর দীপন পরিচালিত এই ছবিটি আলোচনায় আসে শুটিংয়ের শুরু থেকেই। এর মাঝে বিভিন্ন সময় প্রচারণার কারণেই আলোচনা হয় ছবিটি নিয়ে। যা একটি ছবি মুক্তির আগে বেশ ইতিবাচক দিক।

ছবিটি প্রসঙ্গে মাহী বলেন, ‘তৃতীয়বারের মতো আমি কোনো ছবিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করেছি। তবে এবারের অভিজ্ঞতাটা একটু ভিন্ন। ছবিটি নিয়ে সংশ্লিষ্টদের পাশাপাশি দর্শকদের আগ্রহও ভালো দেখছি। ঢাকা অ্যাটাক দর্শকদের প্রত্যাশার জায়গা পূরণ করবে। এখন পর্যন্ত যারা দেখেছেন সবার ইতিবাচক ধারণা।’

মাহী বলেন, ‘মাঝে ব্যক্তিগত কারণেই একটি বিরতি তৈরি হয়েছিল। সবার বিষয়টি জানা। তবে বিয়ের পর আমি আবারও নিয়মিত কাজ শুরু করেছি। মুক্তির প্রস্তুতিও চলছে অনেকগুলো ছবির।’

মাহী চলতি সময়ে বেশ কয়েকটি চলচ্চিত্র নিয়ে ব্যস্ত আছেন। এরমধ্যে রয়েছে ‘মন দেব মন নেব’, ‘জান্নাত’ ছবিগুলো। পাশাপাশি যৌথ প্রযোজনার একটি ছবিতেও অভিনয় করছেন তিনি।

প্রসঙ্গত, অনেক প্রতিবন্ধকতা উৎরে নির্মিত এ সিনেমার গল্প লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার, পরিচালনা করেছেন দীপঙ্কর দীপন।

ঢাকা, 2017-10-08 10:36:58 (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি 0 বার পড়া হয়েছে