bdlive24

দুই দিনেই ৭ কোটি!

রবিবার অক্টোবর ০৮, ২০১৭, ০৪:৫০ পিএম.


দুই দিনেই ৭ কোটি!

বিডিলাইভ ডেস্ক: চলচ্চিত্রসংশ্লিষ্টরা মনে করছেন সাম্প্রতিক কালের অন্যতম ব্যবসাসফল ছবি হতে যাচ্ছে ঢাকাই ছবি ‘ঢাকা অ্যাটাক’।

আজ রোববার ছবিটির পরিবেশক প্রতিষ্ঠান অভি কথাচিত্রের কর্ণধার জাহিদ হাসান অভি জানান, ৬ অক্টোবর মুক্তির প্রথম দিন ছবিটির নেট সেল ছিল ১ কোটি ৫ লাখ টাকা। আর গ্রস সেল ছিল ৪ কোটি ২০ লাখ। শনিবার ছবিটির নিট সেল ছিল ৭১ লাখ টাকা। গ্রস সেল ছিল দুই কোটি ৮৪ লাখ টাকা।
 
তিনি জানান, আমাদের দেশের বক্স অফিস হিসেব না থাকায় আমরা পুরোপুরি নিশ্চিত তথ্য দিতে পারি না। তবে কাছাকাছি তথ্য দিতে পারি। যেমন একটা টিকিট সেল হলো ১০০ টাকায়, সেখান থেকে আমরা অর্থাৎ প্রযোজক পাবেন ২৫ টাকা। সে অনুযায়ী আমরা গ্রস সেলটা ধরতে পারি। মোটামুটি এই ধারণার ওপর আমরা দুই দিনের মোট গ্রস সেল হিসেব করতে পারি।
 
অর্থাৎ টিকিট সেল ৭ কোটি ৪ লাখ টাকার হয়েছে অনুমান করতে পারি। ৭ কোটি টাকার ওপর টিকিট বিক্রি হলেও তাদের দুই দিনের মোট আয় এক কোটি ৭৬ লাখ টাকা। অর্থাৎ ছবিটি দুই দিনে বেশ ভালোই আয় করেছে এবং সমান্তরালভাবে ভালো আয়ের পথেই এগিয়ে যাচ্ছে।
 
উল্লেখ্য, শুক্রবার রাজধানী ঢাকাসহ সারা দেশের ১২৫টি হলে মুক্তি পেয়েছে 'ঢাকা অ্যাটাক'। এতে অভিনয় করেছেন আরেফিন শুভ, মাহিয়া মাহি, এ বি এম সুমন, নওশাবা, তাসকিন, আলমগীর, হাসান ইমাম, শতাব্দী ওয়াদুদ ও আফজাল।


ঢাকা, অক্টোবর ০৮(বিডিলাইভ২৪)// জেড ইউ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.