bdlive24

দীপিকার জন্য পারিশ্রমিক কমালেন সুশান্ত!

সোমবার অক্টোবর ০৯, ২০১৭, ১২:৩৮ এএম.


দীপিকার জন্য পারিশ্রমিক কমালেন সুশান্ত!

বিনোদন ডেস্ক: বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এরই মধ্যে দীপিকার বিপরীতে একটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন এ অভিনেতা। এতে অভিনয় করার জন্য নিজের পারিশ্রমিক পর্যন্ত কমাচ্ছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, সম্প্রতি একটি সিনেমায় অভিনয়ের জন্য সুশান্তকে চিত্রনাট্য দেন একজন নির্মাতা। কিন্তু এর জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করে বসেন এ অভিনেতা। কিন্তু পরবর্তীতে যখন নির্মাতা জানান, সিনেমাটিতে দীপিকাও অভিনয় করবেন তখন নিজের সিদ্ধান্ত পরিবর্তন করেন ‍সুশান্ত। দীপিকার সঙ্গে অভিনয় করার জন্য পারিশ্রমিক কিছুটা কমানোর সিদ্ধান্ত নেন তিনি।

সম্প্রতি জানা যায়, হলিউড সিনেমা 'ফল্ট ইন আওয়ার স্টার' সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করবেন সুশান্ত। সিনেমাটি পরিচালনা করবেন মুকেশ ছাবরা।

বিষয়টি নিয়ে এ নির্মাতা বলেন, ‘বর্তমানে সিনেমাটির চিত্রনাট্যের কাজ করছি। সুশান্ত সিনেমাটিতে অভিনয় করবেন এবং আমরা এখনো নায়িকার সন্ধানে রয়েছি।’ ধারণা করা হচ্ছে, এ সিনেমাটিতেই সুশান্তের সঙ্গে দেখা যেতে পারে দীপিকাকে।

কয়েকদিন আগে ভারতের উত্তরখন্ডে 'কেদারনাথ' সিনেমার দীর্ঘ একমাসের শুটিং শিডিউল শেষ করেছেন সুশান্ত। এতে তার বিপরীতে অভিনয় করছেন সারা আলী খান। এ সিনেমার মাধ্যমেই বলিউডে পা রাখছেন সারা। সিনেমাটি পরিচালনা করছেন অভিষেক কাপুর।

অন্যদিকে দীপিকার পরবর্তী সিনেমা পদ্মাবতী। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি। এতে আরো অভিনয় করছেন রণবীর সিং ও শহিদ কাপুর।


ঢাকা, অক্টোবর ০৯(বিডিলাইভ২৪)// এস এইচ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.