সর্বশেষ
মঙ্গলবার ২রা শ্রাবণ ১৪২৫ | ১৭ জুলাই ২০১৮

ধানমন্ডিতে তুচ্ছ ঘটনায় কিশোর খুন

সোমবার, অক্টোবর ৯, ২০১৭

1548492787_1507507543.jpg
বিডিলাইভ রিপোর্ট :
রাজধানীর ধানমন্ডির নিরিবিলি হাউজিং এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইরফান (১৬) নামে এক কিশোরকে খুন করেছে রফিকুল ইসলাম রাজন (১৬) নামে আরেক কিশোর।

গতকাল রবিবার সকালে এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের কিছুক্ষণ পরই রাজনকে আটক করেছে পুলিশ।

নিহত ইরফান ফ্রিজ ও এসি মেরামতের দোকানে তার দুলাভাইয়ের সহকারী হিসেবে কাজ করত। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়ায়। অন্যদিকে ধানমন্ডির শংকরের সমতা নামের একটি স্কুলের শিক্ষার্থী রাজন। তার বাড়ি মাদারীপুরের কালাপাড়া এলাকায়। তার বাবা আজহার ভূঁইয়া রিকশাচালক।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজন জানায়, আটদিন আগে মোহাম্মদপুরের আল্লাহ্ করিম মসজিদের সামনের একটি দোকানে গেঞ্জি কিনতে যায় ইরফান। সঙ্গে ছিল তার দুই বন্ধু। সেখানে ঘোরাফেরা করছিল রাজন। এ সময় ‘ভুলবশত’ ইরফানের পায়ে পাড়া লাগে রাজনের। সঙ্গে সঙ্গে ক্ষিপ্ত হয় ইরফান। কথা কাটাকাটির একপর্যায়ে সে ও তার বন্ধুরা রাজনকে মারধর করে। সেই ঘটনার জের ধরে প্রতিশোধ নিতে রবিবার সকালে ইরফানের বাসার বাইরে হাতাহাতি হয় তাদের। হাতাহাতির একপর্যায়ে ব্যাগ থেকে ছুরি বের করে ইরফানকে আঘাত করে রাজন।

নিহত ইরফানের দুলাভাই আমীর হোসেন মিলন বলেন, ইরফান তার সঙ্গে থেকে কাজ শিখত। সকালে বাসা থেকে দোকানে আসার সময় রাজন তার (ইরফানের) মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় ইরফান প্রতিবাদ করলে তাকে চাকু মারে। ঘটনাস্থলেই ইরফানের মৃত্যু হয়।

পুলিশের ধানমন্ডি জোনের সহকারী কমিশনার আবদুল্লাহ হেল কাফী জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড। হত্যার সঙ্গে জড়িত কিশোরকে আটক করা হয়েছে। কিশোর আদালতের সিদ্ধান্ত অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা, সোমবার, অক্টোবর ৯, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন