সর্বশেষ
মঙ্গলবার ২রা শ্রাবণ ১৪২৫ | ১৭ জুলাই ২০১৮

উত্তরায় প্রতারক চক্রের মূল হোতা গ্রেপ্তার

সোমবার, অক্টোবর ৯, ২০১৭

692625022_1507551474.jpg
বিডিলাইভ রিপোর্ট :
রাজধানীর উত্তরা থেকে পররাষ্ট্র মন্ত্রণালয় মোফার নামে প্রতারক চক্রের মূল হোতা রিপন চন্দ্র তালুকদারকে (৩৯) গ্রেপ্তার করছে র‌্যাব।  

গতকাল রোববার রাত সাড়ে ১০টার সময়ে তাকে গ্রেপ্তার করা হয়। আজ সোমবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে নিশ্চিত করে র‌্যাব।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল রবিবার রাত সাড়ে ১০টায় র‌্যাব-১ জানতে পারে, সরকারের লোগো ব্যবহার করে একটি সংঘবদ্ধ প্রতারক চক্র বিদেশগামী ও বিদেশে অবস্থানরত সাধারণ জনসাধারনের সাথে প্রতারণা করে আসছে। পরে দলটি উত্তরায় অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের মূল হোতা রিপন চন্দ্র তালুকদারকে গ্রেপ্তার করে।   

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রিপন তার অন্যান্য সহযোগীদের নিয়ে বেশ কিছুদিন যাবৎ সরকারের লোগো ব্যবহার করে পররাষ্ট্র মন্ত্রণালয়ের নামে বিভিন্ন সামাজিক মাধ্যমে বিজ্ঞাপন প্রচার করে অবৈধভাবে ভিসা ও পাসপোর্ট ব্যবসার নাম করে প্রতারণা করে আসছে।

তারা এ পর্যন্ত শতাধিক লোকের ভিসা প্রসেসিং এবং পাসপোর্ট তৈরির নাম করে বিকাশের মাধ্যমে টাকা গ্রহণ করত এবং পরবর্তীতে কোন প্রকার যোগাযোগ করা থেকে বিরত থাকত। সাধারনত এই প্রতারক সিংঙ্গাপুর, মালয়শিয়া, দক্ষিণ কোরিয়া ও সৌদি আরবের ভিসা প্রসেসিং করত।

ঢাকা, সোমবার, অক্টোবর ৯, ২০১৭ (বিডিলাইভ২৪) // আর এ এই লেখাটি ১৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন