সর্বশেষ
সোমবার ৮ই শ্রাবণ ১৪২৫ | ২৩ জুলাই ২০১৮

গল্পের নায়ক তাসকিন ‘ঢাকা অ্যাটাক’র খল-নায়ক

সোমবার, অক্টোবর ৯, ২০১৭

1922592267_1507565424.jpg
বিডিলাইভ ডেস্ক :
৬ অক্টোবর মুক্তি পাওয়া আলোচিত ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার জিসান চরিত্রের খল-নায়ক তাসকিন রহমান এখন রয়েছেন সবার আকর্ষণের কেন্দ্রবিন্দুতে।

ঢাকা অ্যাটাক তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হলেও তিনি মুক্তির আগেই চারটি চলচ্চিত্রে কাজ করেছেন। তাসকিন বাংলাদেশী বংশদ্ভুত অষ্ট্রেলিয়া প্রবাসী। ঢাকা অ্যাটাক চলচ্চিত্র মুক্তির সাথে সাথে সকলের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন তিনি।

এমন একজন শিল্পীকে পরিচয় করিয়ে দেওয়ার জন্য ছবির পরিচালক দীপঙ্কর দীপনকেও অভিনন্দন আর ধন্যবাদ জানান অনেকে। সিনেমা দেখা শেষে প্রেক্ষাগৃহে থেকে বেরিয়ে দর্শকদের মধ্য থেকে অনেকেই বলেছেন, ‘এ তো ভিলেন নয়, নায়ক!’

এদিকে ঢাকাই চলচ্চিত্রের নবাগত এই নীল চোখের খল-নায়ক জানিয়েছেন, তিনি গল্পের হিরো হতে চান।

তাসকিন রহমান প্রথম আলোকে জানান, আমি খুব সৌভাগ্যবান। আমি শুনেছি, জিসানের মারা যাওয়ার সময় প্রেক্ষাগৃহের দর্শক খুব কষ্ট পেয়েছেন। এটা অভিনয়শিল্পী হিসেবে আমার জন্য অনেক আনন্দের। আসন্ন সিনেমা ‘আদি’, ‘মৃত্যুপুরী’ আর ‘অপরেশন অগ্নিপথ’ এ আমি ভিলেন না। সব ধরনের চরিত্রে কাজ করতে চাই। আমি গল্পের হিরো হতে চাই। আমার বিশ্বাস, বাংলাদেশের দর্শকের মানসিকতার অনেক পরিবর্তন হয়েছে। তারা এখন সিনেমা ভালো বোঝেন। আশা করছি, সামনে দর্শক আমাকে অন্য চরিত্রেও দেখতে পাবেন।

ঢাকা, সোমবার, অক্টোবর ৯, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ২৮৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন