bdlive24

মেসির দাম ৪০০০ কোটি টাকা, রাখতে পারবে বার্সেলোনা?

মঙ্গলবার অক্টোবর ১০, ২০১৭, ১২:১৭ পিএম.


মেসির দাম ৪০০০ কোটি টাকা, রাখতে পারবে বার্সেলোনা?

বিডিলাইভ রিপোর্ট: বার্সেলোনাকে ২২২ মিলিয়ন ইউরো পরিশোধ করে নেইমারকে বার্সেলোনা থেকে ফ্রান্সে নিয়ে যায় প্যারিস সেইন্ট জার্মেইন। এর পরই মেসিকে কেনার বিষয়টি উঠে আসে। লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ বলেছিলেন ৩০০ মিলিয়ন ইউরো হলে মেসিকেও কেনা সম্ভব। তবে এবার ম্যানচেস্টার সিটি ক্লপের বলা দামটাকেও ছাড়িয়ে গেল।

আগামী জানুয়ারির দলবদলে মেসির জন্য ৩৫৭ মিলিয়ন পাউন্ড (প্রায় চার হাজার কোটি টাকা) নিয়ে মাঠে নামবেন পেপ গার্দিওলা। মেসি চাইলে টাকার অঙ্কটা আরো বাড়তে পারে। অার এমনই শিহরণজাগানিয়া তথ্য জানিয়েছে ব্রিটিশ পত্রিকা 'দ্য সান'।

মেসির সঙ্গে পেপ গার্দিওলার সম্পর্কটা দারুণ ও বেশ পুরোনো। বার্সেলোনায় একই সঙ্গে অনেকদিন কাটিয়েছেন তারা। এরপর বায়ার্ন মিউনিখ হয়ে ম্যান সিটিতে চলে আসেন গার্দিওলা। কিন্তু মেসি থেকে যান কাতালান ক্লাবটিতে। মেসিকে অনেকবারই ইতিহাদে আনতে চেয়েছে সিটিজেনরা। তবে কোনোবারই আলোচনার টেবিলে বসেনি বার্সেলোনা। তবে এবার টাকার বস্তা নিয়ে নামছে ম্যান সিটি। প্রায় চার হাজার কোটি টাকা নিয়ে আলোচনা শুরু করবে দলটি।

মেসি যদি সত্যিই ম্যান সিটিতে চলে আসেন তাহলে তিনিই হবেন সবচেয়ে দামি ফুটবলার। নতুন মৌসুমে ২২২ মিলিয়ন ইউরোতে নেইমারকে দলে ভেড়ায় পিএসজি। মেসিকে পেতে নেইমারের দামের পায় দ্বিগুণ (প্রায় ৪০০ মিলিয়ন ইউরো) হেঁকেছে ম্যান সিটি।

কিন্তু অর্থের ঝনঝনানির কাছে কতক্ষণ টিকতে পারবে বার্সেলোনার দম্ভ?


ঢাকা, অক্টোবর ১০(বিডিলাইভ২৪)// পি ডি
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.