bdlive24

দেশের গণ্ডি পেরিয়ে মধ্যপ্রাচ্যেও 'নবাব' সফল

মঙ্গলবার অক্টোবর ১০, ২০১৭, ১২:৪৮ পিএম.


দেশের গণ্ডি পেরিয়ে মধ্যপ্রাচ্যেও 'নবাব' সফল

বিডিলাইভ ডেস্ক: মুক্তির পর রীতিমতো রেকর্ড পরিমাণ ব্যবসা করেছে ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ছবি ‘নবাব’। দেশের অধিকাংশ হলে টানা চার সপ্তাহ ছবিটি হাউসফুল চলে। এরপর কলকাতায় মুক্তির পর সেখানেও তৈরি করে ইতিহাস।

টালিউডের ইতিহাসে সবচেয়ে বেশি আয়কারী সিনেমাগুলোর মধ্যে ৬ষ্ঠ স্থান অর্জন করে নেয় ‘নবাব’। তাই বলাই যায় চলতি বছরের সবচেয়ে ব্যবসা সফল ও দর্শকপ্রিয় ছবি ‘নবাব’। সাফল্যের ধারাবাহিকতায় ‘নবাব’ পাড়ি দিয়েছে মধ্যপ্রাচ্যে। স্বপ্ন স্কেয়ারক্রো’র আন্তর্জাতিক পরিবেশনায় ৬ অক্টোবর আরব আমিরাত ও ওমানে মুক্তি পেয়েছে শাকিব-শুভশ্রী জুটির এ ছবি। আর মুক্তির পর সেখানেও ঝড় তুলেছে ‘নবাব’। ছবিটি দেখার জন্য প্রবাসী বাঙালিরা ছুটে আসছেন।

স্বপ্ন স্কেয়ারক্রো’র সমন্বয়কারী আহমেদ ইখতিয়ার আলম পাভেল গণমাধ্যমকে জানান, অনেকে টিকিট না পেয়ে ফেরত গেছেন, অনেকে রাগ করেছেন কেন তাদের জন্য রিজার্ভ রাখিনি। আর যারা দেখছেন ছবিটি, তারা বেশ উপভোগ করেছেন। পুরো অডিয়েন্স সব গানে নেচেছে, শিস বাজিয়েছে। আর হল থেকে বের হয়ে আনন্দময় অভিজ্ঞতার কথা বলেছেন। কলকাতার একটা গ্রুপও এসেছে এবং তারাও খুব এক্সাইটেড। এমন অভিজ্ঞতা আমিরাতবাসী বাঙালিদের জন্য এবারই প্রথম।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনায় নির্মিত ‘নবাব’ পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। মধ্যপ্রাচ্যে বাংলাদেশি ছবির এমন সাফল্যে উচ্ছ্বসিত ছবির নায়ক শাকিব খান।

তিনি বলেন, ‘এটা আমাদের দেশের ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য অবশ্যই খুশির খবর। মধ্যপ্রাচ্যে নবাবের সাফল্য শুধু আমার একার নয়। এ সাফল্য দেশের, ছবির পুরো টিমের, আন্তর্জাতিকভাবে যারা রিলিজ দিয়েছেন তাদের। কলকাতার অনেক বড় বড় তারকাও মধ্যপ্রাচ্যে এখনও পৌঁছাতে পারেননি। সেখানে নবাবের মতো একটি আন্তর্জাতিক মানের ছবি দর্শকদের মন কেড়েছে এটা অবশ্যই গৌরবের। সবাইকে চেষ্টা করতে হবে এ সাফল্য ধরে রাখার। ভালো ছবি নির্মাণ করার।’

এ ছবিতে শাকিব ও শুভশ্রী ছাড়া অভিনয় করেছেন অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ।


ঢাকা, অক্টোবর ১০(বিডিলাইভ২৪)// জে এস
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.