সর্বশেষ
বুধবার ৮ই ফাল্গুন ১৪২৪ | ২১ ফেব্রুয়ারি ২০১৮

যুগ্ম কমিশনার হলেন ২০ জন

2017-10-10 15:14:08

997335464_1507626848.jpg
বিডিলাইভ রিপোর্ট :
বিসিএস (কর) ও বিসিএস (কাস্টমস এন্ড এক্সাসাইজ) ক্যাডারের ২০ কর্মকর্তা যুগ্ম কমিশনার হিসেবে পদোন্নতি পেয়েছেন। এরমধ্যে বিসিএস (কর) ক্যাডারের ১৪ উপ-কর কমিশনারকে যুগ্ম-কর কমিশনার হিসেবে পদোন্নতি দেয়া হয়েছে।

গতকাল সোমবার অর্থমন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের কর ও শুল্ক অধিশাখা থেকে এ সংক্রান্ত পৃথক আদেশ জারি করা হয়েছে। এছাড়া বিসিএস (কাস্টমস এন্ড এক্সাইজ) ক্যাডারের চলতি দায়িত্বে থাকা ৬ যুগ্ম কমিশনারকে পদোন্নতি দিয়ে যুগ্ম কমিশনার করা হয়েছে। একই সাথে বিসিএস (কাস্টমস এন্ড এক্সাইজ) ক্যাডারের ৩ উপ কর কমিশনারকে চলতি দায়িত্ব থেকে পদোন্নতি দিয়ে উপ-কর কমিশনার করা হয়েছে।

অধিশাখা-২ (কর) থেকে অভ্যন্তরীণ সম্পদ বিভাগের উপসচিব সুরাইয়া পারভীন শেলী স্বাক্ষরিত আদেশে পদোন্নতিপ্রাপ্ত যুগ্ম কর কমিশনাররা হলেন- শাহ মুহাম্মদ ইত্তেদা হাসান, মতুর্জা শরিফুল ইসলাম, মোহাম্মদ আব্দুস সালাম, মো. নাসেরুজ্জামান, মাসুমা খাতুন, মোহাম্মদ নাঈমুর রসূল, মোহাম্মদ ফখরুল ইসলাম, রঞ্জন কুমার দাম, মো. আনোয়ারুল ইসলাম, প্রতাপ চন্দ্র পাল, এজেডএম নুরুজ্জামান, মো. মনিরুজ্জামান, মো. আশরাফুল ইসলাম ও মোল্লা সালেহীন সিরাজ।

অধিশাখা-৩ (শুল্ক) অভ্যন্তরীণ সম্পদ বিভাগের উপ সচিব মো. হুমায়ুন কবীর স্বাক্ষরিত আদেশে পদোন্নতিপ্রাপ্তরা হলেন, ঢাকা পূর্ব কমিশনারেটের যুগ্ম কমিশনার (চলতি দায়িত্ব) ড. মোহাম্মদ তাজুল ইসলাম, কুমিল্লা ভ্যাট কমিশনারেটের মুহাম্মদ মাহবুবুর রহমান, সিলেট কমিশনারেটের মো. নেয়ামুল ইসলাম, মোংলা কাস্টমসের মোহাম্মদ এনামুল হক, চট্টগ্রাম কাস্টমস হাউসের মো. গিয়াস কামাল ও চট্টগ্রাম বন্ড কমিশনারেটের মোহাম্মদ সফিউর রহমান।

একই সাথে উপ সচিব মো. হুমায়ুন কবীর স্বাক্ষরিত আদেশ অনুযায়ী উপ কমিশনাররা (চলতি দায়িত্ব) হলেন, এলটিইউ (ভ্যাট) ফরিদা ইয়াসমীন, ভ্যাট অনলাইন প্রকল্পের ফাহমিদা মাহজাবীন ও যশোর ভ্যাট কমিশনারেটের রোখসানা খাতুন।

ঢাকা, 2017-10-10 15:14:08 (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি 0 বার পড়া হয়েছে