সর্বশেষ
শুক্রবার ৮ই আষাঢ় ১৪২৫ | ২২ জুন ২০১৮

'খালেদার গ্রেফতারি পরোয়ানা সরকারের নয়, আদালতের'

মঙ্গলবার, অক্টোবর ১০, ২০১৭

1228955697_1507634736.jpg
বিডিলাইভ রিপোর্ট :
বিএনপি চেয়ারপার্সন বেগম জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সরকার নয়, আদালত জারি করেছেন বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জে মেঘনাটোল প্লাজা পরিদর্শন করে এ কথা বলেন মন্ত্রী।

সেতুমন্ত্রী বলেন, 'আদালতের কোনো আদেশ বা রায় যখন সরকারের বিরুদ্ধে যায়, তখন বিএনপির খুশি রাখার জায়গা থাকে না। আবার যখন কোনো আদেশ বা রায় তাদের বিরুদ্ধে যায়, তখন তারা আদালত রায়ের বিরুদ্ধে বিক্ষোভ প্রতিবাদ করে যার অর্থ হচ্ছে আদালতের রায়কে তারা অবমাননা করছে।'

এর আগে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা সেতু টোল প্লাজায় এক্সেললোড কন্ট্রোল স্টেশন এবং বিআরটিএ’র সড়ক নিরাপত্তা বিষয়ক ক্যাম্পেইন পরিদর্শনকালে সেতুমন্ত্রী বলেন, টোল প্লাজা এলাকায় যানজট কমিয়ে আনতে আটটি বুথের চারটি যাত্রীবাহি এবং চারটি বুথ পণ্যবাহী পরিবহনের জন্য নির্দিষ্ট করে দেয়া হয়েছে।

যানবাহনের টোল গ্রহণ ও ওজন নেয়ার সময় যাতে অহেতুক দেরি না হয় সেদিকে লক্ষ্য রাখার জন্য মন্ত্রী সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্মসচিব হুমায়ুন কবির, সড়ক ও জনপথ অধিদপ্তরের ঢাকা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সবুর, দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলীসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন।

ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ১০, ২০১৭ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন