সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

মেসিদের ঘুমাতে কষ্ট হচ্ছে: ব্রাজিল কোচ

মঙ্গলবার, অক্টোবর ১০, ২০১৭

1546795434_1507638578.jpg
বিডিলাইভ ডেস্ক :
‘যারা বিশ্বকাপের টিকিট এখনো পায়নি তাদের এখন কি অবস্থা, আমি কল্পনা করতে পারছি না। নিশ্চয় তাদের ঘুমাতে কষ্ট হচ্ছে। আমাদের জন্য যেটা সবচেয়ে ভালো হবে সেটাই আমরা করতে যাচ্ছি।’ অভিমত ব্রাজিল কোচ তিতের।

‘বিশ্বকাপ বাছাইপর্ব এক ম্যাচের বিষয় নয়, এটা পুরো প্রতিযোগিতার ব্যাপার। গতকাল আমরা একে অপরকে ধন্যবাদ দিয়েছি কারণ এরই মধ্যে আমরা বিশ্বকাপে চলে গেছি।’ মন্তব্য তিতের।

খেলার মাঠে কোনো প্রকার ছাড় দেবে না ব্রাজিল উল্লেখ করে তিতে বলেন, ‘আমি চাই প্রতিযোগিতাটা ন্যায্য হোক। এটাই আমাদের ভালো খেলাবে। আর্জেন্টিনায় আমার বন্ধু আছে। কলম্বিয়ায় হোসে পেকেরমানকে আমি খুব পছন্দ করি। চিলির শক্তি সম্পর্কে আমি জানি।’

ভোরে ইকুয়েডরের বিপক্ষে বাঁচা-মরার লড়াইয়ে নামছে মেসিরা। বাংলাদেশ সময় সকাল ৫.৩০টায় শুরু হবে ইকুয়েডর-আর্জেন্টিনা ম্যাচটি। সরাসরি দেখাবে সনি টেন-থ্রি।

একইদিন ব্রাজিলের মুখোমুখি হবে চিলি। এই ম্যাচটিও ৫.৩০টায় শুরু হবে। দেখাবে সনি টেন-টু। ব্রাজিলের নো চিন্তা। কারণ বহু আগেই রাশিয়ার টিকিট হাতে পেয়েছে নেইমাররা। বাছাইপর্বের নাম্বার ওয়ান দল ব্রাজিলের পয়েন্ট ৩৮। দ্বিতীয় স্থানে থাকা উরুগুয়ের পয়েন্ট ২৮। ২৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে চিলি।

কলম্বিয়ার পয়েন্টও ২৬, তাদের গোল পার্থক্যও সমান, তবে কম গোল করায় পিছিয়ে কলম্বিয়া। পঞ্চম স্থানে থাকা পেরুর পয়েন্ট ২৫। আর্জেন্টিনার পয়েন্টও পেরুর সমান ২৫। কিন্তু গোল ব্যবধানে পিছিয়ে সাম্পাওলির দল।

ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ১০, ২০১৭ (বিডিলাইভ২৪) // ম. উ এই লেখাটি বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন