bdlive24

ঢাকা অ্যাটাকের সিক্যুয়েল নির্মাণের ইচ্ছে আছে: দীপন

বুধবার অক্টোবর ১১, ২০১৭, ১১:২৭ এএম.


ঢাকা অ্যাটাকের সিক্যুয়েল নির্মাণের ইচ্ছে আছে: দীপন

বিডিলাইভ ডেস্ক: ঢাকা অ্যাটাক ছবিটি এখনো দাপটের সঙ্গে ব্যবসা করে চলেছে। মুক্তির তিন দিনেই ছবিটি আয় করেছে আট কোটি টাকা। এছাড়াও দর্শকদের প্রশংসায় ‘ঢাকা অ্যাটাক’। এরইমধ্যে ছবিটির সিক্যুয়েল নির্মাণের ঘোষণা এসেছে। নির্মাতা দীপঙ্কর দীপন নিজেই জানিয়েছেন এ খবর।

তিনি আরো বলেন এই ছবিটি নিয়ে আমাদের ৩ মাসের পরিকল্পনা রয়েছে। বিশ্বব্যাপী চলচ্চিত্রটি মুক্তি দেবো। চলচ্চিত্রটির মাধ্যমে বিশ্বকে জানিয়ে দেবো আমাদের পুলিশরা বেশ শক্তিশালী। এছাড়া ঢাকা অ্যাটাকের দ্বিতীয় সিক্যুয়েল নির্মাণ করার ইচ্ছে আছে। 'ঢাকা অ্যাটাক-২' এর জন্য প্রস্তুতি নিচ্ছি, এটির জন্য দীর্ঘ সময় লাগবে না। 'ঢাকা অ্যাটাক' ছবিতে যারা ছিল তারাই সিক্যুয়েলে থাকবে। আশা করি 'ঢাকা অ্যাটাক-২' ও দর্শকদের থেকে অনেক সাড়া পাবে।

ছবিটি মুক্তির পরপরই পাইরেসির চেষ্টা হয়েছে। এ বিষয়ে পরিচালক বলেন, ‘আমাদের দেশে প্রায়ই ছবি পাইরেসি হয়ে যায়। এই ছবির জন্য সাইবার ক্রাইম ইউনিটে ১৬ জন সদস্য কাজ করছেন। এরইমধ্যে একজনকে গ্রেপ্তার করা হয়েছে, তিনি মোবাইল ফোন দিয়ে ছবিটি ভিডিও করছিলেন। পুলিশের কাছে সে ক্ষমা চেয়েছে এবং তাকে ছেড়েও দেয়া হয়েছে। তার ফোনে ধারণকৃত ভিডিওটি ডিলিট করা হয়েছে। যারাই পাইরেসি করার চেষ্টা করবে তারা কেউই ক্ষমা পাবে না।’

'ঢাকা অ্যাটাক' ছবিতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, আলমগীর, আফজাল হোসেন, অভিনেত্রী নওশাবা, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ ও তাসকিন রহমান। সানী সানোয়ারের মূল ভাবনা ও কাহিনী রচনায় 'ঢাকা অ্যাটাক' ছবিটির পরিবেশনা সংস্থা টাইগার মিডিয়া।

গত ৬ অক্টোবর মুক্তি পাওয়া এ ছবিটি প্রযোজনা করেছে থ্রি-হুইলারস লিমিটেড, স্প্ল্যাশ মাল্টিমিডিয়া ও ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড


ঢাকা, অক্টোবর ১১(বিডিলাইভ২৪)// জে এস
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.