bdlive24

নোয়াখালীতে পুলিশ-বিএনপি সংঘর্ষ, আটক ৩

বুধবার অক্টোবর ১১, ২০১৭, ০৩:৫১ পিএম.


নোয়াখালীতে পুলিশ-বিএনপি সংঘর্ষ, আটক ৩

নোয়াখালী প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে মিছিলকে কেন্দ্র করে নোয়াখালীর মাইজদীতে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ব্যাপক সংঘর্ষ হয়েছে। এতে একজন গুলিবিদ্ধসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

এ সময় জেলা যুবদল সভাপতি মাহবুব আলগীর আলো, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি জসিমসহ তিন নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

আজ বুধবার দুপুর ১১টার দিকে বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি মাইজদীর রশিদকলোনির সামনে গেলে পুলিশ বাধা দেয়। এ সময় পুলিশ ও নেতা কর্মীদের মধ্যে ইট পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

ক্ষুব্ধ বিএনপি কর্মীরা তখন সদর থানার ওসির গাড়িসহ দুটি গাড়ি ভাংচুর করে। এ সময় পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করলে পুলিশও পাল্টা রাবার বুলেট নিক্ষেপ ও লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে বিএনপির ১০ নেতা কর্মী আহত হয় বলে জানা গেছে।

জেলা বিএপি যুগ্ম-সম্পাদক লিয়াকত আলী খান বলেন, পুলিশ তাদের মিছিলে অতর্কিত হামলা ও লাঠি চার্জ ও গুলি করে। এতে ৪-৫ জন গুলিবিদ্ধসহ ২০-২৫ জন আহত হয় ‌ও ৩০-৪০ জন নেতা-কর্মীকে আটক করে পুলিশ।

তবে সুধারাম থানার ওসি আনোয়ার তিনজন আটকের কথা স্বীকার করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম ঘটনার সত্যতার স্বীকার করে বলেন, বিএনপি নেতা-কর্মীরা বেশ কয়েকটি দোকানে হামলা ও পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করলে পুলিশ তাদের লাঠি চার্জ ও কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। পরে বিএপি নেতা-কর্মীরাও পালটা ইট পাটকেল নিক্ষেপ করে এবং ওসির গাড়িসহ দুইটি গাড়ি ভাংচুর করে। এ ঘটনায় পুলিশ তিন জনকে আটক করেছে।


ঢাকা, অক্টোবর ১১(বিডিলাইভ২৪)// এস এ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.