bdlive24

অপুর জন্মদিনে কোনো শুভেচ্ছা জানায়নি শাকিব

বুধবার অক্টোবর ১১, ২০১৭, ০৫:৩১ পিএম.


অপুর জন্মদিনে কোনো শুভেচ্ছা জানায়নি শাকিব

বিডিলাইভ ডেস্ক: ছেলে জয়ের জন্মদিন ছিল ২৭শে সেপ্টেম্বর। আর আজ জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের জন্মদিন। তবে এ দিনটি নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা নেই নায়ক শাকিবের।

অপু বলেন, সত্যিই বিশেষ কোনো পরিকল্পনা নেই জন্মদিন নিয়ে। ছেলেকে নিয়েই কাটবে সময়। তাকে নিয়ে দিনের কোনো একটি সময় আমি আমার আদরের সন্তান জয়কে নিয়ে কোথাও ঘুরতে যাবো, মা ও ছেলে একসঙ্গে কোথাও সময় কাটাবো, খাওয়া দাওয়া করবো। নিজের জন্মদিনে এর আগেও আমি তেমনভাবে সেলিব্রেট করিনি।

জন্মদিন নিয়ে অপু বললেন, আমি সবসময়ই মনে করি জন্মদিনে আমার ভক্ত-দর্শকের শুভেচ্ছা, ভালোবাসাই আমার জন্য অনেক বড় উপহার। সবাই আমার জন্য দোয়া করবেন যেন ভালো থাকি, সুস্থ থাকি। আমার ক্যারিয়ারে এ পর্যন্ত যারাই আমার পাশে ছিলেন সবসময় তাদের প্রতি আমি কৃতজ্ঞ।’

বগুড়ার কাটনার পাড়ার সেই ছোট্ট মেয়েটিই আজকের অপু বিশ্বাস। বুলবুল ললিতকলা একাডেমি এবং পরবর্তীতে বগুড়ার ‘আমরা ক’জন শিল্পীগোষ্ঠী’র পলাশের কাছ থেকে নাচে পারদর্শী করে তোলেন।

অপুকে জন্মদিনের শুভেচ্ছা জানাননি শাকিব

যখন লাক্স চ্যানেল আই প্রতিযোগিতায় নাম লেখানোর জন্য কিছু ছবি তোলেন সেই ছবিই বগুড়ার সন্তান অভিনেতা আহসানুল হক মিনুর হাত ধরে চলে যায় বরেণ্য নির্মাতা আমজাদ হোসেনের কাছে। দেখেই পছন্দ হয়ে যায় অপু বিশ্বাসকে।

‘কাল সকালে’ চলচ্চিত্রে শাবনূরের বান্ধবী এবং পরবর্তীতে সুভাষ দত্তের ‘ও আমার ছেলে’ চলচ্চিত্রে অভিনয় করেন। ‘কাল সকালে’ চলচ্চিত্রে অভিনয় দেখে ভালো লেগে যায় নির্মাতা এফ আই মানিকের। অপু অভিনয় করেন এই পরিচালকের ‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্রে। বিপরীতে ছিলেন শাকিব খান। মুক্তির পর এই চলচ্চিত্র দিয়েই রাতারাতি তারকাখ্যাতি পান অপু বিশ্বাস।

জন্মদিন উপলক্ষে স্বামী জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান তাকে কোনো শুভেচ্ছা জানাননি। তা নিয়ে অপুর তেমন কষ্ট কিংবা অভিমান নেই। কারণ, এখন তার ছেলে আছে। রাত ১২টায় প্রথম কে শুভেচ্ছা জানিয়েছে -এমন প্রশ্নে অপু বলেন, ‘যাকে ভাবছেন, তিনি নন। রাত ১২টায় আমার বোন শুভেচ্ছা জানিয়েছেন। ও ভারতের শিলিগুড়িতে থাকে।


ঢাকা, অক্টোবর ১১(বিডিলাইভ২৪)// জে এস
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.