bdlive24

আরো এক্সট্রিম হবে 'ঢাকা অ্যাটাক' এর সিক্যুয়েল

বুধবার অক্টোবর ১১, ২০১৭, ০৬:৫০ পিএম.


আরো এক্সট্রিম হবে 'ঢাকা অ্যাটাক' এর সিক্যুয়েল

বিডিলাইভ ডেস্ক: বাংলাদেশের সিনেমায় অালোড়ন ফেলে দিয়েছে পুলিশ থ্রিলার ধর্মী সিনেমা 'ঢাকা অ্যাটাক'। দেশের সিনেমা নিয়ে সমালোচকদের কড়া বার্তা দিতে সমর্থ হয়েছে এ সিনেমাটি। পুলিশ প্রশাসনের সম্পূর্ণ সহযোগীতায় নির্মিত এ সিনেমাটি এতটাই সাড়া ফেলেছে যে দেশের চলচ্চিত্র নিয়ে ভাবতে বসেছে অনেকেই।

যৌথ প্রযোজনার সিনেমা না হলে দর্শক পাওয়া যাচ্ছে না বলে যারা রব তুলেছিলো তাদের জন্য এটি একটি জবাব। ফের দেশের সিনেমা প্রেমীদের সুসংবাদ দিয়েছে 'ঢাকা অ্যাটাক' নির্মাণকারী টিম।

কারণ এ সিনেমার চেয়ে আরো উত্তেজনাপূর্ণ এবং শিহরণ জাগানো ঘটনা নিয়ে এর সিক্যুয়েল নির্মাণের কথা জানিয়েছে তারা। আগামী বছর মুক্তি পেতে পারে 'ঢাকা অ্যাটাক' এর সিক্যুয়েল।

'ঢাকা অ্যাটাক এক্সট্রিম' বা 'ঢাকা অ্যাটাক-টু' নামে হতে যাওয়া এ সিনেমাটিও যে ব্লকবাস্টার হিট হবে তা আশা করাই যায়।

পরিচালক দীপঙ্কর দীপন বলেন, ''ঢাকা অ্যাটাক এক্সট্রিম' বা 'ঢাকা অ্যাটাক-টু' আসবে, এটা নিশ্চিত। ছবির অভিনয়শিল্পীদের মধ্যে খুব একটা পরিবর্তন হবে না। তবে এটি আরও এক্সট্রিম মাত্রায় হবে।''

গত ৬ অক্টোবর মুক্তি পায় 'ঢাকা অ্যাটাক'। দীপংকর দীপন পরিচালিত সিনেমাটির মূল ভাবনা ও কাহিনী লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম ইউনিট) সানী সানোয়ার।

যৌথভাবে প্রযোজনা করেছে- স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড এবং থ্রি-হুইলারস লিমিটেড। বাংলাদেশ ছাড়াও কানাডা, আমেরিকা, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরো কয়েকটি দেশে সিনেমাটি মুক্তি পাবে।

অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, নওশাবা, শতাব্দী ওয়াদুদ,  তাসকিন রহমান, মোহাম্মদ আলী হায়দার, নিকোল মন্ডল। বিশেষ অতিথি চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, আফজাল হোসেন, আলমগীর ও শিপন মিত্র।


ঢাকা, অক্টোবর ১১(বিডিলাইভ২৪)// কে এইচ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.