সর্বশেষ
রবিবার ১২ই ফাল্গুন ১৪২৪ | ২৫ ফেব্রুয়ারি ২০১৮

মোবাইলে কথা বলার সময় বাসের ধাক্কায় মৃত্যু

2017-10-11 19:06:29

2083324723_1507727189.jpg
বিডিলাইভ রিপোর্ট :
রাজধানীর তেজগাঁও থানার ফার্মগেটে মোবাইল ফোনে কথা বলতে বলতে রাস্তা পারাপারের সময়ে একটি ডাবল ডেকারের বাসের ধাক্কায়   ওয়াহিদুর রহমান হাওলাদার (৩০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

আজ বুধবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি একজন ট্রাক চালক ছিলেন। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জরুরি বিভাগের মর্গে রেখেছেন।

নিহত ওয়াহিদুরের সহকর্মী মোহাম্মদ সোহেল রানা বলেন, আজ দুপুর সোয়া একটার সময়ে মোবাইল ফোনে কথা বলতে বলতে ফার্মগেটের রাস্তা পার হচ্ছিল ওয়াহিদ। ওই সময়ে একটি ডাবল ডেকারের বাস তাকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে দুপুর দুইটার সময়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল চারটার সময়ে তার মৃত্যু হয়।

নিহত ওয়াহিদুর রাজধানীর তেজগাঁওয়ের রেললাইনের সামনে বস্তিতে ডিম পট্রিতে বসবাস করতেন। তিনি ভোলা জেলার বোরহানউদ্দিন থানার পূর্ব জয়া গ্রামের নুরুজ্জামান হাওলাদারের ছেলে।

ঘটনার সত্যতা স্বীকার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নিহত ওয়াহিদের লাশ জরুরি বিভাগের মর্গে রয়েছে। তার পারিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী করণীয়।

ঢাকা, 2017-10-11 19:06:29 (বিডিলাইভ২৪) // আর এ এই লেখাটি 24 বার পড়া হয়েছে