সর্বশেষ
বুধবার ৬ই আষাঢ় ১৪২৫ | ২০ জুন ২০১৮

লাস ভেগাসের ঘটনার পুনরাবৃত্তির হুমকি, গ্রেফতার যুবক

বৃহস্পতিবার, অক্টোবর ১২, ২০১৭

390712438_1507780208.jpg
বিডিলাইভ ডেস্ক :
“লাস ভেগাসের ঘটনার পুনরাবৃত্তি হবে”। এই হুমকি দেওয়ার অভিযোগে নিউ ইয়র্ক থেকে গ্রেফতার করা হল এক যুবককে৷ ওই যুবকের বিরুদ্ধে কোলোরাডো কোম্পানির কর্মচারীদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

স্থানীয় সময় মঙ্গলবার রাতে ভিক্টর কাসিল্লাস নামে ওই যুবককে গ্রেফতার করা হয়৷ অভিযোগ, কোলোরাডোর একটি কোম্পানি থেকে সে টাকা হাতিয়ে নেওয়ার হুমকি দেয়, এবং ২৬ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবরের মধ্যেই ঘটনাটি ঘটাবে সে৷ ইমেলে আরো জানায়, যদি তাকে বাধা দেওয়া হয় বা তার দাবী মেনে না নেওয়া হয় তবে কোম্পানির এক বা একাধিক কর্মচারীকে সে খুন করবে।

ক্যাসিল্লাস যে ইমেলটি পাঠিয়েছিল, তাতে লেখা ছিল, “লাস ভেগাসের ঘটনার পুনরাবৃত্তির জন্য তৈরি হও। এটা ফাইনাল ওয়ার্নিং। আমি এখনও আমার টাকা পাইনি৷ লাস ভেগাস ২-এর জন্য তৈরি হও৷ হয়তো আজই তোমরা এই ঘটনার সম্মুখীন হবে৷” সে এও জানায়, কোলোরাডোতে সে যাবে। কয়েকজন কর্মচারীর নাম করে সে জানায় প্রয়োজনে এদের খুন করতে সে দ্বিধাবোধ করবে না। “প্রিয়জনকে একটি সুন্দর ক্যাসকেট বেছে নেওয়া কথা বলে রাখ এবং একটি ভালো অন্ত্যেষ্টিক্রিয়া পরিকল্পনা কর” হুমকি দেয় কাসিল্লাস।

হুমকির খবর পাওয়া মাত্র কাজ শুরু করে দেয় পুলিশ। কাসিল্লাসের আইপি অ্যাড্রেস ও জিপিএস লোকেশন দেখে তার সন্ধান মেলে। তারপর তাকে গ্রেফতার করা হয়। তবে তার কাছে কোনও বন্দুক ছিল কিনা তা এখনও জানায়নি পুলিশ।

ঢাকা, বৃহস্পতিবার, অক্টোবর ১২, ২০১৭ (বিডিলাইভ২৪) // জেড ইউ এই লেখাটি ৫৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন