bdlive24

জামায়াতের ডাকা হরতালে যানবাহন চলাচল স্বাভাবিক

বৃহস্পতিবার অক্টোবর ১২, ২০১৭, ০৯:৫১ এএম.


জামায়াতের ডাকা হরতালে যানবাহন চলাচল স্বাভাবিক

বিডিলাইভ রিপোর্ট: জামায়াতের শীর্ষ নেতা ও আমির মকবুল আহমাদসহ কেন্দ্রীয় নেতাকর্মীদের গ্রেফতার এবং রিমান্ডে নেয়ার প্রতিবাদে আজ বৃহস্পতিবার সারা দেশে জামায়াতের ডাকা হরতাল চলছে। আজ সকাল ৬টা থেকে হরতাল শুরু হয় চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

তবে ভোর থেকে রাজধানীতে জামায়াত নেতাককর্মীদের কোনো কর্মসূচি চোখে পড়েনি। সড়কে যানবাহন চলাচল করতে দেখা গেছে। কয়েকটি এলাকায় আবার যানজটের খবরও পাওয়া গেছে। চলছে দূরপাল্লার বাসও।

জামায়াতের ডাকা হরতাল কেন্দ্র করে রাজধানীর বিভিন্ন পয়েন্টে সকাল থেকে বাড়তি পুলিশ সদস্য দায়িত্ব পালন করছে। সারা দেশে এখনও কোথাও কোনো মিছিল-সমাবেশের খবরও পাওয়া যায়নি।

মঙ্গলবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে রাজধানীসহ সারা দেশে সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করে জামায়াত। এ ছাড়া বুধবার সারা দেশে বিক্ষোভ ও শুক্রবার গ্রেফতারকৃত নেতাদের মুক্তির দাবিতে দেশব্যাপী দোয়া কর্মসূচির ঘোষণা করেছেন ভারপ্রাপ্ত আমির মুজিবুর রহমান।

তিনি বলেন, জামায়াতের আমির মকবুল আহমাদ, নায়েবে আমির অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানসহ জামায়াতের নেতাদের পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে।


ঢাকা, অক্টোবর ১২(বিডিলাইভ২৪)// পি ডি
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.