bdlive24

‘হাল্কে’র ভুলে বিস্মিত ভক্তরা

বৃহস্পতিবার অক্টোবর ১২, ২০১৭, ১১:১৪ এএম.


‘হাল্কে’র ভুলে বিস্মিত ভক্তরা

বিডিলাইভ ডেস্ক: হলিউডের থর চলচ্চিত্রের তৃতীয় কিস্তি ‘থর : রাগনারকে’। সম্প্রতি এর অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে ছবিটির প্রিমিয়ার শো সম্পন্ন হলো।

আর সেখানেই বিপত্তি বাধালেন মার্ক রাফেলো বা হাল্ক। ছবিটির প্রিমিয়ার চলা অবস্থায় ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন মার্ক। কিন্তু মনের ভুলে লাইভ বন্ধ না করেই পকেটে মোবাইল ঢুকিয়ে ফেলেছেন তিনি। ফলে ছবিটির সংলাপ ও শব্দ বেশ স্পষ্টভাবেই শুনতে পেরেছে ভক্তরা। এ ঘটনার পর টুইটারে অসংখ্য ‘হাল্ক’ভক্ত বিস্ময় প্রকাশ করেছেন।

লাইভের শুরুতে মার্ক রুফালো তার পেছনে থাকা দর্শকদের দিকে ইঙ্গিত করছিলেন। এরপর  ইনস্টাগ্রাম লাইভ থেকে বের হয়ে এলেও আদতে লাইভটি বন্ধ হয়নি। ফলে মারভেল ভক্তরা মুক্তির আগেই ছবিটির কিছু অংশ শুনতে পেলেন, যা এরই মধ্যে ছড়িয়ে পড়েছে টুইটারে।  

প্রায় দুই হাজার ৫০০ লোক তখন ইনস্টাগ্রামে মার্কের লাইভটি দেখছিলেন। সোয়া ৮টায় লাইভ বন্ধ করেন মার্ক। সাধারণত মারভেল চলচ্চিত্রের প্রিমিয়ারে নিরাপত্তাকর্মীদের কাছে মোবাইল জমা দিয়ে ঢুকতে হয়। তবে ছবির তারকা হওয়ায় তার মোবাইলটি আর জমা নেওয়া হয়নি।

ছবির কেন্দ্রীয় চরিত্র থর হিসেবে অভিনয় করছেন ক্রিস হেমসওর্থ। তার সৎ ভাই লোকির চরিত্রে রয়েছেন টম হিডেলস্টন। এ ছাড়া হেলা চরিত্রে অভিনয় করছেন কেট ব্ল্যানচেট। হেমিডাল চরিত্রে থাকছেন জেফ গোল্ডবাম।

চলতি বছরের ৩ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘থর : রাগনারকে’।


ঢাকা, অক্টোবর ১২(বিডিলাইভ২৪)// জেড ইউ
 
        print



মোবাইল থেকে অ্যাপস ডাউনলোড করুন
android iphone windows




bdlive24.com © 2010-2014
Powered By: NRB Investment Ltd.